31 C
Dhaka
জুন ৫, ২০২০
Bangla Online News Banglarmukh24.com
অপরাধ আন্তর্জাতিক

যুবককে গণধর্ষণ, আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি

অনলাইন ডেস্ক ::

ভারতের বাণিজ্যিক নগরী খ্যাত মুম্বাই শহরে ৩৬ বছরের এক যুবক গণধর্ষণের শিকার হয়েছেন। বর্তমানে আশঙ্কাজনক অবস্থায় ওই যুবক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। গত সোমবার পাশবিক এই ঘটনা ঘটেছে মুম্বাইয়ের ভাসি এলাকায়।

দেশটির একটি দৈনিক বলছে, মুম্বাইয়ের ভাসি এলাকার এক যুবক অফিস শেষ করে সোমবার বাসায় ফিরছিলেন। ফেরার পথে রাস্তার ধারে একটি দোকানে সিগারেট কিনতে যান তিনি। জায়গাটি ছিল নির্জন। এ সময় তাকে পাঁচ মাদকাসক্ত অপহরণ করে একটু দূরে জঙ্গলে নিয়ে যায়। অপহরণকারীরা তাকে মারধরের পর যৌন নির্যাতন করে।

ওই যুবককে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধারের পর স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরে স্থানীয় বাসিন্দারা ক্ষত-বিক্ষত অবস্থায় ওই যুবককে রাস্তা থেকে উদ্ধার করে। যুবকের গোপনাঙ্গ মারাত্মক ক্ষতিগ্রস্ত হওয়ায় চিকিৎসকরা তার অস্ত্রোপচার করেন। এ ঘটনার পর আহত ওই যুবকের এক আত্মীয় স্থানীয় থানায় এফআইআর দায়ের করেছেন।

মুম্বাই পুলিশ বলছে, নির্যাতিত যুবকের জবানবন্দি রেকর্ড করা হয়েছে। এছাড়া ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে সন্দেহভাজন যৌন নিপীড়কদের শনাক্তের চেষ্টা চলছে। প্রাথমিক তদন্তের পর পুলিশ বলছে, ওই পাঁচ যুবক মাদকাসক্ত ছিলেন বলে ধারণা করা হচ্ছে। অপহরণকারীদের প্রত্যেকের বয়স ২৫ থেকে ৩০ বছরের মধ্যে। অপরাধীদের ধরতে অভিযান অব্যাহত আছে বলে জানিয়েছে মুম্বাই পুলিশ।

সম্পর্কিত পোস্ট

আনারসের সাথে আতশবাজি খাইয়ে গর্ভবতী হাতি হত্যা!

banglarmukh official

মহামারীতে ঘূর্ণিঝড় মোকাবেলা: যেভাবে ২৪ লাখ মানুষ নিরাপদে ছিল

banglarmukh official

ভারতে করোনা চিকিৎসায় শর্ত দিয়ে ‘রেমডেসিভির’ ব্যবহারের অনুমতি

banglarmukh official

তালাকের অর্থ পেয়েই বিশ্বের সবচেয়ে ধনীর তালিকায় চীনা তরুণী

banglarmukh official

বিশ্বে ২৪ ঘন্টায় আরও সাড়ে ৪ হাজার মানুষের প্রাণ কেড়ে নিয়েছে করোনা

banglarmukh official

লিবিয়ায় ২৬ বাংলাদেশিকে হত্যার ‘মূল হোতা’ ড্রোন হামলায় নিহত

banglarmukh official