28 C
Dhaka
জুলাই ৮, ২০২০
Bangla Online News Banglarmukh24.com
বিনোদন

সাবেক স্বামীর বিরুদ্ধে মিলার মামলা : প্রতিবেদন ২৪ ফেব্রুয়ারি

অনলাইন ডেস্ক:

সোশ্যাল মিডিয়ায় অপপ্রচার চালানোর অভিযোগে সংগীতশিল্পী মিলার সাবেক স্বামী পাইলট পারভেজ সানজারিসহ তিনজনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য ২৪ ফেব্রুয়ারি দিন ধার্য করেছেন ট্রাইব্যুনাল।

আজ সোমবার মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য দিন ধার্য ছিল। তবে পুলিশের কাউন্টার টেরোরিজম সাইবার ইউনিট প্রতিবেদন দাখিল না করায় বাংলাদেশ সাইবার ট্রাইব্যুনালের বিচারক মোহাম্মদ আসসামছ জগলুল হোসেন প্রতিবেদন দাখিলের জন্য নতুন করে এ দিন ধার্য করেন। ট্রাইব্যুনালের পেশকার শামীম আল মামুন বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে ১১ জুলাই বাংলাদেশ সাইবার ট্রাইব্যুনালের বিচারক মোহাম্মদ আসসামছ জগলুল হোসেনের আদালতে সংগীতশিল্পী মিলা ইসলাম এ মামলা করেন। মামলার অন্য দুই আসামি হলেন- এসএম আর রহমান এবং খান আল-আমিন।

আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করে মামলাটি পুলিশের কাউন্টার টেরোরিজমের সাইবার ইউনিটকে অভিযোগের বিষয়ে তদন্ত করে ১৬ সেপ্টেম্বর প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন।

এর আগে ২০১৭ সালের ৫ অক্টোবর রাজধানীর উত্তরা পশ্চিম থানায় মারধর ও যৌতুকের অভিযোগে মিলা বাদী হয়ে সাবেক স্বামী পারভেজ সানজারির নামে মামলা করেন। মামলার পরই সানজারিকে গ্রেফতার করে পুলিশ।

পরে এসিড হামলা এবং হত্যাচেষ্টার অভিযোগে পারভেজ সানজারি গায়িকা মিলার বিরুদ্ধে মামলা করেন। ওই মামলায় হাইকোর্ট থেকে আগাম জামিনে রয়েছেন মিলা। সেই সঙ্গে আট সপ্তাহ পর তাকে নিম্ন আদালতে আত্মসমর্পণ করার নির্দেশ দিয়েছেন আদালত।

সম্পর্কিত পোস্ট

না ফেরার দেশে এন্ড্রু কিশোর

banglarmukh official

এন্ড্রু কিশোরের অবস্থা সংকটাপন্ন

banglarmukh official

হিরো আলমের বিরুদ্ধে থানায় অভিযোগ তরুণীর

banglarmukh official

সুশান্তের মৃত্যুতে এবার প্রেমিকা রিয়ার বিরুদ্ধে মামলা

banglarmukh official

আজ কবি সুফিয়া কামালের জন্মদিন

banglarmukh official

মামুন মোয়াজ্জেম এর কবিতা আত্মবিভ্রাট

banglarmukh official