ছাত্রলীগ-যুবলীগ নেতার ফেসবুক স্ট্যাটাসে নয়ন বন্ড ও রিফাত গ্রেফতারের গুজব

Sharing is caring!

বরগুনায় স্ত্রীর সামনে রিফাত শরীফকে কুপিয়ে হত্যার ঘটনায় মূল আসামি নয়ন বন্ডকে গ্রেফতার করা হয়েছে বলে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন বিএম কলেজের সাবেক ছাত্রলীগ নেতা এবং বাকসুর ক্রীড়া-সম্পাদক ফয়সাল আহম্মেদ মুন্না।

শনিবার ১১টা ৭মিনিটে তিনি তার ফেসবুক টাইমলাইনে নয়ন গ্রেফতার হয়েছে বলে স্ট্যাটাস দেন।

তবে পুলিশ বলছে, নয়ন গ্রেফতারের কোনো খবর তাদের কাছে নেই।

শনিবার ফয়সাল আহম্মেদ মুন্না তার ফেসবুক স্ট্যাটাসে লেখেন, ‌‌‌ ‘বরিশালের নথুল্লাবাদ থেকে বরগুনার পৈশাচিক হত্যাকারী নয়ন বন্ড আটক। যারা এই হত্যাকারীদের আশ্রয় দিচ্ছেন তারাও অপরাধী। রাতে নয় দিনের বেলাতেই ওকে নিয়ে অস্ত্র উদ্ধারে যাওয়া হোক। যেন সমগ্র দেশের এরকম পিশাচরা সোজা হয়ে যায়।’

অপরদিকে মেহেদী হাসান অর্নব নামের এক ব্যক্তি তার ফেসবুক টাইমলাইনে লিখেন, ‘ব্রেকিং- বরগুনায় প্রকাশ্যে যুবককে কুপিয়া হত্যা করা প্রধান আসামি খুনি নয়ন বন্ডকে বরিশালের নথুল্লাবাদ বাস টার্মিনাল থেকে আটক করা হয়েছে।’

এছাড়া আরও কয়েকজনের ফেসবুক টাইমলাইনে নয়ন বন্ড গ্রেফতার হয়েছে এমন স্ট্যাটাস দেখা যায়। শনিবার সকাল থেকেই বরিশালে রিফাত হত্যার অন্যতম আসামি নয়ন গ্রেফতার হয়েছে বলে গুজব রটছে।

সাবেক ছাত্রলীগ নেতার এমন ফেসবুক স্ট্যাটাস প্রসঙ্গে বরিশাল মেট্রেপলিটন পুলিশের কমিশনার সাহাবুদ্দিন খান বলেন, নয়ন বন্ড গ্রেফতারের কোনো তথ্য আমাদের কাছে নেই।

Print Friendly, PDF & Email

About banglarmukh official

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*