24 C
Dhaka
মার্চ ২৯, ২০২৪
Bangla Online News Banglarmukh24.com
ক্রিকেট খেলাধুলা

গেইলকে ডেটিংয়ের প্রস্তাব তরুণীর, অতপর…

টি-টোয়েন্টি ক্রিকেটের সবচেয়ে বড় তারকার নাম ক্রিস গেইল। বিশ্ব জোড়ে এই ক্যারিবিয়ানের ভক্ত সংখ্যা অনেক। নিজেকে নিজেই যিনি ‘ইউনিভার্স বস’ হিসেবে ঘোষণা দিয়েছেন। এই দানবীয় ব্যাটসম্যানকেই একবার ডেটিংয়ের প্রস্তাব দিয়েছিলেন ভারতীয় এক তরুণী। এমনকি সে প্রস্তাবে সাড়াও মিলেছিল গেইলের পক্ষ থেকে!

২০১৬ সালের ঘটনা সেটি। যা ফের একবার প্রকাশ্যে এসেছে। আইপিএলের নবম সংস্করণের সেবার রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর হয়ে খেলছিলেন গেইল। আসর চলাকালেই আরোহী মানের তরুণী টুইট করেন গেইলকে উদ্দেশ্য করে।

দিল্লির ওই তরুণী টুইটারে লেখেন, ‘‌‘আমার হৃদয় আপনার জন্য ধুকপুক করে। আমরা কি ডেট এ যেতে পারি?‌’‌’ গেইল যার জবাব দেন এভাবে, ‌‘‘আমি তোমার সঙ্গে ডিনার করতে যেতে প্রস্তুত। কিন্তু খাবারের টাকা তোমাকে দিতে হবে।’’‌

সেই তরুণী এর জবাবে লিখেছিলেন, ‘‘আমি খাবারের টাকা দেওয়ার জন্য প্রস্তুত। কিন্তু আপনাকে বেঙ্গালুরুর হয়ে পরবর্তী ম্যাচে শতরান করতে হবে।’’ গেইল যার জবাবে ‘হ্যাঁ’‌ বলেছিলেন।

এমন টুইট চালাচালিতে বেশ আলোড়ন হয়েছিল। গেইল ভক্তরা বেশ মজাই পেয়েছিলেন। কিন্তু গেইল কি সত্যিই ডেটিংয়ে গিয়েছিলেন? না, আরোহী নামের সেই মেয়েদের সঙ্গে ডেটিংয়ে যাওয়া হয়নি ক্যারিবীয় তারকার

সম্পর্কিত পোস্ট

টাইগার একাদশে তিন পরিবর্তন

banglarmukh official

চোখের জলে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেন তামিম

banglarmukh official

বৃষ্টিতে বাংলাদেশ-আফগানিস্তান প্রথম ওয়ানডে ম্যাচ বন্ধ

banglarmukh official

বিপিএল এ বরিশাল ছেড়ে রংপুরে সাকিব

banglarmukh official

আলোকবর্তিকা হয়ে আর্জেন্টিনাকে বিশ্বকাপে টিকিয়ে রাখলেন মেসি

banglarmukh official

রেকর্ড অষ্টমবার কোপা আমেরিকা চ্যাম্পিয়ন ব্রাজিল

banglarmukh official