28 C
Dhaka
মার্চ ২৯, ২০২৪
Bangla Online News Banglarmukh24.com
আন্তর্জাতিক ক্রিকেট খেলাধুলা

ক্রিকেটে হাত দিচ্ছেন প্রধানমন্ত্রী ইমরান খান

তিনি পাকিস্তানের একমাত্র বিশ্বকাপজয়ী অধিনায়ক। তবে ইমরান খানের বড় পরিচয় এখন রাজনীতিবিদ হিসেবে। তার চেয়েও বড় পরিচয় তিনি এখন পাকিস্তানের প্রধানমন্ত্রী।

তবে ক্রিকেটটা তো ইমরান খানের রক্তে। চাইলেই কি ক্রিকেটকে ভুলে যেতে পারেন? না, প্রধানমন্ত্রী হয়েও দেশের ক্রিকেটের খোঁজখবর ঠিকই রাখছেন ইমরান, দেখেছেন বিশ্বকাপে দলের ব্যর্থতাও।

এবার তাই ইমরানের সাহসী ঘোষণা, ‘পাকিস্তান ক্রিকেটকে বদলে দেব।’ তিনদিনের সফরে বর্তমানে যুক্তরাষ্ট্রে রয়েছে পাকিস্তান প্রধানমন্ত্রী। রোববার ওয়াশিংটনে এক জলসা অনুষ্ঠানে এই ঘোষণা দেন তিনি।

ইমরান বলেন, ‘আমি ইংল্যান্ডে গিয়েছি, যেখানে আমি ক্রিকেটটা খেলতে শিখেছি। যখন আমরা সেখান থেকে ফিরি, অন্য খেলোয়াড়দের স্ট্যান্ডার্ডের বিষয়টি উঠে এসেছে। বিশ্বকাপের পর তাই আমি সিদ্ধান্ত নিয়েছে, পাকিস্তান ক্রিকেটে হাত দেব।’

তিনি দলকে সাফল্যের শিখরে তোলার অঙ্গীকার করে বলেন, ‘আগামী বিশ্বকাপে আপনারা যে দলকে দেখবেন, আমার কথাটা মনে রাখুন-সে দলটি হবে পেশাদার একটা দল। আমরা এই পদ্ধতি পরিবর্তন করব এবং সেরা প্রতিভাকেই সামনে নিয়ে আসব।’

সদ্য সমাপ্ত বিশ্বকাপে প্রথমপর্ব থেকেই বাদ পড়ে পাকিস্তান। শেষদিকে বেশ কয়েকটি ম্যাচ জিতে কোনোরকমে পঞ্চম স্থান নিশ্চিত করে আনপ্রেডিক্টেবলরা। কিন্তু পুরো টুর্নামেন্টেই তাদের পারফরম্যান্স ছিল অধারাবাহিক।

সম্পর্কিত পোস্ট

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রশংসা জাতিসংঘ মহাসচিবের

banglarmukh official

ইমরান খানের তিন বছরের কারাদণ্ড, রায় ঘোষণার পরপরই গ্রেফতার

banglarmukh official

টাইগার একাদশে তিন পরিবর্তন

banglarmukh official

চোখের জলে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেন তামিম

banglarmukh official

বৃষ্টিতে বাংলাদেশ-আফগানিস্তান প্রথম ওয়ানডে ম্যাচ বন্ধ

banglarmukh official

বিপিএল এ বরিশাল ছেড়ে রংপুরে সাকিব

banglarmukh official