এবার বিপিএলে যুক্ত হচ্ছে বরিশাল বুলস সহ দুটি দল

Sharing is caring!

অনলাইন ডেস্ক :

আগামী ৬ ডিসেম্বর প্রথম ম্যাচ দিয়ে মাঠে গড়াবে বিপিএলের আসন্ন আসর। তবে তার আগে ৩ ডিসেম্বর অনুষ্ঠিত হবে জমকালো উদ্বোধনী অনুষ্ঠান। সংক্ষিপ্ত ভার্সনে দেশের ঘরোয়া ক্রিকেটের সবচেয়ে জনপ্রিয় ও জমজমাট বাংলাদেশ প্রিমিয়ার লীগ (বিপিএল) টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টে যুক্ত হচ্ছে আরো দুটি দল।

আসন্ন আসরে আরো দুটি নতুন দল চেয়ে সোমবার (২৯ জুলাই) নিজস্ব ওয়েবসাইটে বিজ্ঞাপন দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড(বিসিবি)।

বিসিবি প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী জানান, ‘চিটাগং ভাইকিংসের স্বত্বাধিকারী আনুষ্ঠানিকভাবে আমাদের জানিয়েছে এবার তারা টুর্নামেন্টে অংশ নেবে না। অর্থাৎ তারা তাদের মালিকানা বিক্রি করবে। এছাড়া এবার আমরা আরেকটা দল যুক্ত করব। যে কারণে আমরা দুটি দল চেয়ে বিজ্ঞাপন দিয়েছি।’

বিসিবির বিপিএল গভর্নিং কাউন্সিল তামাক সংশ্লিষ্ট কোন কোম্পানি, অ্যালকোহল, অনলাইন বেটিং হাউজ ছাড়া প্রতিষ্ঠিত সংগঠন ও অন্যান্য হাউজ থেকে প্রস্তাব আহবান করেছে। আবেদন পত্র জমা দেয়ার শেষ তারিখ আগামী ২০ আগস্ট।

চিটাগং ভাইকিংসের স্বত্বাধিকারী ডিবিবিএল গ্রুপ ইতোমধ্যেই টুর্নামেন্ট থেকে নিজেদের নাম প্রত্যাহার করে নিয়েছে। পক্ষান্তরে গত দুই আসে অংশ না নেয়া বরিশাল ফ্র্যাঞ্চাইজি এবার যুক্ত হতে পারে। তেমনটা হলে টুর্নামেন্ট ইতিহাসে প্রথমবার আট দল নিয়ে অনুষ্ঠিত হবে এবারের সপ্তম বিপিএল।

Print Friendly, PDF & Email

About banglarmukh official

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*