32 C
Dhaka
এপ্রিল ১৯, ২০২৪
Bangla Online News Banglarmukh24.com
জেলার সংবাদ দূর্ঘটনা

স্কুলছাত্র তিতাসের মৃত্যু : যুগ্ম সচিবের বিরুদ্ধে ব্যবস্থা নিতে রিট

অনলাইন ডেস্ক :

যুগ্ম সচিবের অপেক্ষায় ৩ ঘণ্টা দেরিতে ফেরি ছাড়ায় স্কুলছাত্র তিতাসের মৃত্যুর ঘটনায় সংশ্লিষ্ট যুগ্ম সচিব ও ফেরির ম্যানেজারের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার নির্দেশনা চেয়ে রিট করা হয়েছে। একই সঙ্গে রিটে তিতাসের মৃত্যুর ঘটনায় তদন্ত কমিটি গঠন ও তার পরিবারকে তিন কোটি টাকা দেয়ার নির্দেশনা চাওয়া হয়েছে।

এছাড়া ফেরি ঘাটে সর্বোচ্চ অগ্রাধিকার ভিত্তিতে অ্যাম্বুলেন্স চলাচল নিশ্চিত করতে নির্দেশনা চাওয়া হয়েছে। মঙ্গলবার (৩০ জুলাই) হাইকোর্টের সংশ্লিষ্ট শাখায় আইনজীবী জহির উদ্দিন লিমন এ রিট করেন।

আগামীকাল বুধবার (৩১ জুলাই) হাইকোর্টের বিচারপতি এফ আর এম নাজমুল আহাসান ও বিচারপতি কে এম কামরুল কাদেরের সমন্বয়ে গঠিত বেঞ্চে এ রিট আবেদনের শুনানি হতে পারে।

জহির উদ্দিন লিমন বলেন, রিটে নৌপরিবহন সচিবের নেতৃত্বে ঘটনার তদন্ত, তিতাসের পরিবারকে তিন কোটি টাকা ক্ষতিপূরণ দিতে নির্দেশনা চাওয়া হয়েছে।

গত ২৫ জুলাই রাতে সরকারের এটুআই প্রকল্পের যুগ্ম সচিব আব্দুস সবুর মণ্ডলের গাড়ির অপেক্ষায় প্রায় ৩ ঘণ্টা ফেরি বসে থাকায় ঘাটে আটকে পড়া অ্যাম্বুলেন্সে স্কুলছাত্র তিতাস ঘোষের মৃত্যু হয়। এ ঘটনার চারদিন বিষয়টি জানাজানি হলে বিভিন্ন গণমাধ্যমে তিতাসের মৃত্যু নিয়ে সংবাদ প্রকাশ হয়। এ ঘটনায় সামাজিক যোগাযোগ মাধ্যমে তোলপাড় চলছে।

সম্পর্কিত পোস্ট

ফেরি করে মাদক বিক্রি করতেন ৬ নারী

banglarmukh official

ফেরি ডুবি: ৬ দিনপর সহকারী মাস্টার পিরোজপুরের হুমায়‍ুনের লাশ ‍উদ্ধার

banglarmukh official

পাটুরিয়া দৌলতদিয়া নৌরুটে ১৮ টি যানবাহনসহ ফেরি ডুবি

banglarmukh official

মাদকাসক্ত স্বামীর সহায়তায় তিন বন্ধুর হাতে গণধর্ষণের শিকার গৃহবধূ!

banglarmukh official

ভৈরবে দুই ট্রেনের সংঘর্ষে নিহত ১৫

banglarmukh official

ছেলে হত্যায় বাবার মৃত্যুদণ্ড

banglarmukh official