29 C
Dhaka
মার্চ ২৯, ২০২৪
Bangla Online News Banglarmukh24.com
জেলার সংবাদ দূর্ঘটনা বরিশাল

বরিশালে সাকুরা পরিবহনের চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

বরিশালের বাবুগঞ্জ উপজেলায় সাকুরা পরিবহনের একটি বাসের চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। বুধবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার রামপট্টি এলাকায় বরিশাল-ঢাকা মহাসড়কে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-বাবুগঞ্জ উপজেলার দেহেরগতি এলাকার বাসিন্দা সামসুল আলমের ছেলে ও ব্রনাই প্রবাসী সিরাজুল ইসলাম মুরাদ (৩২) ও তার বন্ধু একই এলাকার সালাম সিকদারের ছেলে সুরুজ (২৫)।

প্রত্যক্ষদর্শীরা জানায়- সড়কের পাশে মোটরসাইকেলে বসে দুই আরোহী এক ব্যক্তির সাথে আলাপচারিতা করছিলেন। একপার্যায়ে মোটরসাইকেলটি ঘুরিয়ে সড়কের ওপার যাওয়ার প্রাক্কালে বরিশাল থেকে রাজধানী ঢাকার উদ্দেশে ছেড়ে যাওয়া সাকুরা পরিবহনের একটি বাস তাদের চাপা দেয়। বাসের নিচে তাদের মোটরসাইকেলটি আটকে থেকে অন্তত ৩০০ মিটার কিলোমিটার দূরে গিয়ে বাসটি একটি গাছের সাথে ধাক্কা লেগে থেমে যায়। এতে তাদের ঘটনাস্থলেই মৃত্যু হলে পুলিশ লাশ দুটি উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতাল মর্গে প্রেরণ করে।

এদিকে স্থানীয় একটি সূত্র জানায়- নিহতদের মধ্যে মুরাদ নামে যুবক সৌদি প্রবাসী। কয়েকদিন আগে তিনি দেশে আসেন এবং মঙ্গলবার নতুন একটি মোটরসাইকেল ক্রয় করেন। সেই মোটরসাইকেলটি চালিয়েই তিনি দুর্ঘটনায় নিহত হয়েছেন।’

বরিশাল মেট্রোপলিটন বিমানবন্দর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) অরবিন্দ বিশ্বাস জানান, দুর্ঘটনার পরে চালক বাসটি ফেলে পালিয়ে গেছেন। তাকে আটকে পুলিশ কাজ করছে। পাশাপাশি এই ঘটনায় একটি মামলার প্রস্তুতি নেওয়া হয়েছে।

সম্পর্কিত পোস্ট

ঝালকাঠি জেলা অফিসার্স এসোসিয়েশন এর পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা

banglarmukh official

বরিশালের মেঘনায় অভিযানে ২ কোটি টাকার অবৈধ কারেন্ট জাল জব্দ

banglarmukh official

পিরোজপুরে ১৪ বছর পর স্ত্রী হত্যা মামলায় যাবজ্জীবন

banglarmukh official

ঝালকাঠি সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে জনপ্রিয়তার শীর্ষে সুলতান হোসেন খান

banglarmukh official

ববির নতুন উপাচার্য ড. বদরুজ্জামান ভূঁইয়া

banglarmukh official

ঝালকাঠিতে বীর মুক্তিযোদ্ধার গম চাষে নজর কেড়েছে তরুণ উদ্যোক্তাদের

banglarmukh official