31 C
Dhaka
মার্চ ২৮, ২০২৪
Bangla Online News Banglarmukh24.com
অপরাধ জেলার সংবাদ নারী ও শিশু

১০০ টাকার জন্য স্ত্রীকে মেরে ফেললেন স্বামী

অনলাইন ডেস্ক :

বগুড়ায় মাত্র ১০০ টাকার জন্য চামেলী বেগম (৩২) নামে এক গৃহবধূকে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামীর বিরুদ্ধে। শুক্রবার সকালে বগুড়া শহরের নারুলী খন্দকারপাড়া থেকে ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

নিহত চামেলী বেগম শহরের নারুলী খন্দকারপাড়ার কুলি শ্রমিক রুবেল মিয়ার স্ত্রী।

রুবেলের ৯ বছর বয়সী ছেলে রাহাতের বরাত দিয়ে পুলিশ জানায়, রাতে চামেলীকে মারধর করে বাড়ি থেকে বের করে দেয়ার পর রাহাত ও তার চার বছর বয়সী বোন রাফি ঘুমিয়ে পড়ে। এরপর সকালে অন্যদের সঙ্গে তারাও মায়ের ঝুলন্ত মরদেহ দেখতে পায়।

স্থানীয়রা জানান, রুবেল বগুড়া শহরের রাজা বাজারে কুলি শ্রমিক হিসেবে কাজ করেন। মাঝে মাঝেই রাতে মাদক সেবন করে বাড়ি ফিরে স্ত্রীকে মারধর করতেন। বৃহস্পতিবার রাতে রুবেল বাড়ি ফিরে স্ত্রীকে বলে তার পকেটে ১০০ টাকা নেই। ওই টাকা তার স্ত্রী চুরি করেছে বলায় উভয়ের মধ্যে ঝগড়া শুরু হয়। একপর্যায়ে রুবেল তার স্ত্রীকে বেধড়ক মারধর করে বাড়ি থেকে বের করে দেন। এরপর শুক্রবার সকালে বাড়ির একটি পরিত্যক্ত ঘরের আড়ার সঙ্গে চামেলীর ঝুলন্ত মরদেহ দেখতে পায় এলাকাবাসী।

বগুড়া সদর থানা পুলিশের পরিদর্শক রেজাউল করিম বলেন, ধারণা করা হচ্ছে শ্বাসরোধ করে চামেলীকে হত্যা করা হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন হাতে পেলে মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।

সম্পর্কিত পোস্ট

ফেরি করে মাদক বিক্রি করতেন ৬ নারী

banglarmukh official

ফেরি ডুবি: ৬ দিনপর সহকারী মাস্টার পিরোজপুরের হুমায়‍ুনের লাশ ‍উদ্ধার

banglarmukh official

পাটুরিয়া দৌলতদিয়া নৌরুটে ১৮ টি যানবাহনসহ ফেরি ডুবি

banglarmukh official

মাদকাসক্ত স্বামীর সহায়তায় তিন বন্ধুর হাতে গণধর্ষণের শিকার গৃহবধূ!

banglarmukh official

ভৈরবে দুই ট্রেনের সংঘর্ষে নিহত ১৫

banglarmukh official

ছেলে হত্যায় বাবার মৃত্যুদণ্ড

banglarmukh official