38 C
Dhaka
এপ্রিল ১৯, ২০২৪
Bangla Online News Banglarmukh24.com
জেলার সংবাদ রাজণীতি

বঙ্গবন্ধুর বাংলার অপূর্ণ স্বপ্নকে পরিপূর্ণ করেছেন জননেত্রী শেখ হাসিনা: পানি সম্পদ প্রতিমন্ত্রী

স্টাফ রিপোর্টার//রেজয়নুর রহমান সফেন:

পানি সম্পদ প্রতিমন্ত্রী ও বরিশাল সদর সংসদ সদস্য কর্নেল (অবঃ) জাহিদ ফারুক শামীম বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ঘাতক ও কুচক্রি মহলের জন্য যে সোনার বাংলা গড়ে যেতে পারেনি আজ তার সুযোগ্য কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেই স্বপ্ন পরিপূর্ণ করছেন।

আজ আমরা পৃথিবীর বুকে মাথা উচু করে দাঁড়াতে পেরেছি। বঙ্গবন্ধু যে জাতির জন্য সারা জীবন ঘর-সংসার, স্ত্রী-পুত্র রেখে দেশের মানুষের সুখের জন্য লড়াই-সংগ্রাম করেছে সেই জাতি আজ সোনার স্বপ্নের দেশে বাস করছে।

তিনি আলো বলেন, প্রধানমন্ত্রী বলেছেন সোনার বাংলার গ্রামকেও উন্নয়নের মাধ্যমে শহরে পরিণত করা হবে। আমরাও প্রধানমন্ত্রীর সেই স্বপ্ন বাস্তবায়নের জন্য ইতিমধ্যে কাজ শুরু করে দিয়েছি। প্রধানমন্ত্রীর স্বপ্ন বাস্তবায়ন করতে হলে আমাদের সকলেই সম্মিলিতভাবে নেত্রীর হাতকে শক্তিশালি করতে হবে।

আজ শনিবার বরিশাল সদর উপজেলার শায়েস্তাবাদ মোয়াজ্জেম হোসেন উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে আলোচনা সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথাগুলো বলেন।

স্বাধীনতার মহান স্থপতি, সর্বশ্রেষ্ঠ বাঙ্গালি, জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের এর ৪৪ তম শাহাদৎ বার্ষিকী ও ১৫ই আগস্ট শাহাদৎ বরণকারী সকল শহীদদের স্বরণে সদর উপজেলা শায়েস্তবাদ মোয়াজ্জেম হোসেন উচ্চ বিদ্যালয়ের আয়োজনে অনুষ্ঠিত হয়।

প্রধান শিক্ষক সুলতান আহেম্মেদের সভাপতিত্বে আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন মুক্তযোদ্বা আঃ খালেক, স্থানীয় আ.লীগের সভাপতি মামুন তালুকদার, স্থানীয় ইউপি চেয়ারম্যান আরিফুর রহমান মুন্না, মুক্তিযোদ্বা এম.জি কবীর ভুলু, মহানগর যুবলীগ যুগ্ম-আহবায়ক মাহমুদুল হক খান মামুন, শহীদ আঃ রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাব সাধারণ সম্পাদক এস.এম জাকির হোসেন, মহানগর ছাত্রলীগ সভাপতি মোঃ জসিম উদ্দিন, জেলা ছাত্রলীগ সহ-সভাপতি জোবায়ের আবদুল্লাহ জিন্নাহসহ এলাকার জনসাধারণ।

আলোচনা সভা শেষে জাতির জনক বঙ্গবন্ধু ও তার পরিবারসহ দক্ষিণাঞ্চলের কৃষককুলের নয়ন মনি শহীদ আঃ রব সেরনিয়াবাতসহ সকল শহীদদের জন্য দোয়া-মোনাজাত করা হয়।

এর পূর্বে পানি সম্পদ প্রতিমন্ত্রী আলোচনা সভাস্থলে আসার সময় শায়েস্তাবাদ ইসলামিয়া আরাবিয়া মাদ্রাসা,শায়েস্তাবাদ মাধ্যমিক বালিকা বিদ্যালয় ও চরআইচা সরকারি প্রাঃ বিদ্যালয়ের শহীদ মিনার নির্মাণের স্থান পরিদর্শন করেন।

পরে পানি সম্পদ প্রতিমন্ত্রী সদর উপজেলার তালতলী ও চরমোনাই ইউনিয়নের বিভিন্ন নদী ভাঙ্গন এলাকা পরিদর্শন করেন।

সম্পর্কিত পোস্ট

ফেরি করে মাদক বিক্রি করতেন ৬ নারী

banglarmukh official

ফেরি ডুবি: ৬ দিনপর সহকারী মাস্টার পিরোজপুরের হুমায়‍ুনের লাশ ‍উদ্ধার

banglarmukh official

পাটুরিয়া দৌলতদিয়া নৌরুটে ১৮ টি যানবাহনসহ ফেরি ডুবি

banglarmukh official

মাদকাসক্ত স্বামীর সহায়তায় তিন বন্ধুর হাতে গণধর্ষণের শিকার গৃহবধূ!

banglarmukh official

বরিশাল বিভাগের ২১টি আসনে এমপি নির্বাচিত হলেন যারা…

banglarmukh official

বিপুল ভোটের ব্যবধানে নৌকার জাহিদ ফারুক শামীম জয়ী

banglarmukh official