32 C
Dhaka
এপ্রিল ১৯, ২০২৪
Bangla Online News Banglarmukh24.com
জেলার সংবাদ দূর্ঘটনা নারী ও শিশু

বাবাকে দোকানে খাবার দিতে গিয়ে ট্রাকচাপায় মেয়ের মৃত্যু

অনলাইন ডেস্ক ::

পঞ্চগড়ের তেঁতুলিয়ায় ট্রাকচাপায় সাদিয়া আক্তার নামে নবম শ্রেণির এক ছাত্রীর মৃত্যু হয়েছে। শনিবার দুপুরে এ দুর্ঘটনার পর বিক্ষুব্ধরা ট্রাকটি আটক করে আগুন ধরিয়ে দেয়। পরে তেঁতুলিয়া দমকল বাহিনীর সদস্যরা আগুন নিয়ন্ত্রণে আনে।

নিহত ওই স্কুলছাত্রী শালবাহান ইউনিয়নের যুগীগছ এলাকার ইসরাফিল হোসেনের মেয়ে। সে শালবাহান দ্বিমুখী বালিকা উচ্চ বিদ্যালয়ে নবম শ্রেণির শিক্ষার্থী।

পুলিশ ও স্থানীয়রা জানায়, তেঁতুলিয়া উপজেলার শালবাহান বাজারে এলুমিনিয়াম দোকানদার বাবার জন্য দুপুরের খাবার নিয়ে যাচ্ছিল সাদিয়া। শালবাহান উচ্চ বিদ্যালয় রাস্তা ধরে যাওয়ার সময় অগ্রণী ব্যাংকের সামনে বিপরীত দিক থেকে আসা বাংলাবান্ধাগামী একটি ট্রাক তাকে চাপা দিলে ঘটনাস্থলেই মারা যায় সাদিয়া। এ সময় স্থানীয় বিক্ষুব্ধ লোকজন ট্রাকটি আটক করে আগুন ধরিয়ে দেয়। একই সঙ্গে চালককেও আটক করে পুলিশের হাতে তুলে দেন স্থানীয়রা।

তেঁতুলিয়া মডেল থানা পুলিশের ওসি জহুরুল ইসলাম ট্রাকচাপায় ওই স্কুলছাত্রী নিহতের তথ্য নিশ্চিত করে বলেন, স্থানীয় লোকজন ট্রাকটিতে আগুন ধরিয়ে দেয়। পরে ফায়ার সর্ভিসের কর্মীরা গিয়ে আগুন নেভায়। কৃষ্ণকান্ত রায় (২১) নামে ট্রাকচালকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। এছাড়া আইনি প্রক্রিয়া শেষে নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

সম্পর্কিত পোস্ট

ফেরি করে মাদক বিক্রি করতেন ৬ নারী

banglarmukh official

ফেরি ডুবি: ৬ দিনপর সহকারী মাস্টার পিরোজপুরের হুমায়‍ুনের লাশ ‍উদ্ধার

banglarmukh official

পাটুরিয়া দৌলতদিয়া নৌরুটে ১৮ টি যানবাহনসহ ফেরি ডুবি

banglarmukh official

মাদকাসক্ত স্বামীর সহায়তায় তিন বন্ধুর হাতে গণধর্ষণের শিকার গৃহবধূ!

banglarmukh official

ভৈরবে দুই ট্রেনের সংঘর্ষে নিহত ১৫

banglarmukh official

ছেলে হত্যায় বাবার মৃত্যুদণ্ড

banglarmukh official