ঘুষ, দুর্নীতি, নিয়োগ বানিজ্য একটি মহামারিতে পরিনত হয়েছে সেটিকে বন্ধ করতে হবে: শ. ম রেজাউল করিম

Sharing is caring!

পিরোজপুর নেছারাবাদ  স্বরূপকাঠীর উপজেলায় জেলা পুলিশ এবং এলজিইডি নেছারাবাদ, আয়োজিত মাছের পোনা অবমুক্তকরণ-২০১৯ এবং “নেছারাবাদ উপজেলা অবকাঠামো উন্নয়ন শীর্ষক” এক মতবিনিময় সভায় প্রধান অতিথী হিসেবে ছিলেন বাংলাদেশ সরকারে গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী জনাব শ. ম রেজাউল করিম এম পি।
এছাড়া বিশেষ অতিথী ছিলেন জনাব আবু আলী মোঃ সাজ্জাদ হোসেন জেলা প্রশাসক, পিরোজপুর। জনাব হায়াতুল ইসলাম খান পুলিশ সুপার, পিরোজপুর। জনাব কাজী মিজানুর রহমান প্রকল্প পরিচালক, “গুরুত্বপূর্ণ পল্লী অবকাঠামো উন্নয়ন প্রকল্প বরিশাল, ঝালকাঠী ও পিরোজপুর জেলা” শীর্ষক প্রকল্প, এলজিইডি সদর দপ্তর, ঢাকা। জনাব অধ্যক্ষ শাহ আলম সাবেক এমপি, পিরোজপুর-২। জনাব আব্দুল হামিদ সভাপতি, স্বরূপকাঠী উপজেলা আওয়ামীলীগ। জনাব এস এম ফুয়াদ সাধারন সম্পাদক, স্বরূপকাঠী উপজেলা আওয়ামীলীগ। জনাব আব্দুল হক চেয়ারম্যন, স্বরূপকাঠী উপজেলা। এছাড়া জেলা, উপজেলার নেতৃবৃন্দ সহ ১০টি ইউনিয়নের জনপ্রতিনিধিগন। সভাপতিত্ব করেন জনাব সরকার আব্দুল্লাহ আল মামুন বাবু উপজেলা নির্বাহী অফিসার, নেছারাবাদ, পিরোজপুর।
মন্ত্রী মহোদয় প্রথমে নেছারাবাদ থানা ঘাট সংলগ্ন সন্ধ্যা নদীর উম্মুক্ত বক্ষে পোনা মাছ অবমুক্তকরণ-২০১৯ শেষ করে উপজেলা মিলনায়তনে “নেছারাবাদ উপজেলা অবকাঠামো উন্নয়ন শীর্ষক” এক মতবিনিময় সভায় যোগ দেন। মন্ত্রী মহোদয় তার সূচনা বক্তব্যে বলেন পিরোজপুর-১ আসনকে উন্নয়নের মাধ্যমে একটি উন্নত জেলা শহর হিসাবে উপহার দিবেন। তিনি আরো বলেন পিরোজপুরের উন্নয়নের জন্য এই মেঘা প্রকল্পের ৩ হাজার ৫০০ শত কোটি টাকা বরাদ্দ হয়েছে যার মধ্যে ২০,০০০ কোটি টাকা স্বরূপকাঠী উপজেলার উন্নয়নের কাজে ব্যবহার করা হবে।
ঘুষ, দুর্নীতি, নিয়োগ বানিজ্য একটি মহামারিতে পরিনত হয়েছে সেটিকে বন্ধ করতে হবে। আমি জানি স্বরূপকাঠীবাসী টাকা চায়না তারা চায় উন্নয়ন। তিনি এক পর্যায় ওয়ার্ড হইতে উপজেলা জনপ্রতিনিধিদের তাদের এলাকার সমস্যার সমাধান লক্ষ্যে অনুন্নত এলাকার প্রধান্য দেন এবং রাস্তাঘাট নির্মানের জন্য কাগজপত্র জমা দিতে বলেন। শেষ পর্যায় তিনি তার গুনগান না করে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহ্বান জানান।

About banglarmukh official

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*