38 C
Dhaka
এপ্রিল ১৯, ২০২৪
Bangla Online News Banglarmukh24.com
ক্রিকেট খেলাধুলা

বৃষ্টি থেমেছে, লাঞ্চের পর খেলা শুরু

চট্টগ্রাম টেস্টে রোদ-বৃষ্টির খেলা চলছে। সারারাত ধরেই হালকা থেকে মাঝারি বৃষ্টি হয়েছে। পরে একটু বন্ধ হলেও সকালে ৮টার আগ দিয়ে আকাশ কালো করে নামে আবারও বৃষ্টি।

বেলা ১১টা ২০ মিনিটের পর থেমেছিল বৃষ্টি। শুরু হয় মাঠ শুকানোর কাজ। প্রথমে সরানো হচ্ছিল কভারে জমে থাকা পানি। প্রায় ঘণ্টাখানেকের জমে থাকা পানি সরাতে বেশ সময় লাগাই স্বাভাবিক। প্রায় ৪০ মিনিট চেষ্টার পরেও তা শেষ করা যায়নি।

উল্টো দুপুর ১২টার দিকে লাঞ্চ ব্রেকের ঘোষণা আসতেই ফের শুরু হয় ঝুম বৃষ্টি। মাঠকর্মীরা কাজ বন্ধ করে বের হয়ে যান মাঠ থেকে। মিনিট দশেক পর বৃষ্টি থামলে কাজের গতি বেড়ে যায়। শুরু হয় কভার ওঠানোর কাজ।

পিচের কভার এখন সরানো হয়েছে, দুপুর ১২.২০ মিনিটের দিকে। এর মধ্যে আবারও বৃষ্টি শুরু না হলে লাঞ্চের পর খেলা শুরু হবে। শুরুর সময় দেয়া হয়েছে বেলা একটায়।

আফগান অধিনায়ক রশিদ খান চান, অন্ততপক্ষে একটি ঘণ্টা যেন খেলা হয়। এই এক ঘণ্টাতেই বাংলাদেশের বাকি ৪ উইকেট তুলে নিতে পারবে দল, এমন আত্মবিশ্বাস তার।

অপরদিকে, বাংলাদেশের সমর্থকরা খুব করেই চাইছেন বৃষ্টি যেন আবারও শুরু হয়। কেননা এই টেস্টে হারের দ্বারপ্রান্তে দাঁড়িয়ে দল। ড্র বা জিততে হলে অসাধ্য সাধন করতে হবে।

সম্পর্কিত পোস্ট

টাইগার একাদশে তিন পরিবর্তন

banglarmukh official

চোখের জলে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেন তামিম

banglarmukh official

বৃষ্টিতে বাংলাদেশ-আফগানিস্তান প্রথম ওয়ানডে ম্যাচ বন্ধ

banglarmukh official

বিপিএল এ বরিশাল ছেড়ে রংপুরে সাকিব

banglarmukh official

আলোকবর্তিকা হয়ে আর্জেন্টিনাকে বিশ্বকাপে টিকিয়ে রাখলেন মেসি

banglarmukh official

রেকর্ড অষ্টমবার কোপা আমেরিকা চ্যাম্পিয়ন ব্রাজিল

banglarmukh official