ভুয়া ম্যাজিস্ট্রেট ও সাংবাদিকসহ গ্রেফতার ৭

Sharing is caring!

অনলাইন ডেস্ক ::

মুন্সীগঞ্জের লৌহজংয়ে ভুয়া ম্যাজিস্ট্রেট ও ভুয়া সাংবাদিকসহ সাতজনকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার সন্ধ্যায় উপজেলার নাগেরহাট বাজার থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের ব্যবহৃত একটি মাইক্রোবাস (ঢাকা মেট্রো চ ১৫-১৬৯৮) জব্দ করা হয়েছে।

আটকরা হলেন ভুয়া ম্যাজিস্ট্রেট মো. লোকমান হোসেন (৫৮), কথিত সাংবাদিক নাজমুল হক (৩৬), সুমন শেখ (২২), মো. রাজ্জাক (৪০), শহিদুল ইসলাম সোহেল (৩৫), ক্যামেরাম্যান মো. কবির (৪২) ও গাড়িচালক মো. কবীর হোসেন (২৮)।

এ ঘটনায় ওইদিন রাতেই পুলিশ বাদী হয়ে লৌহজং থানায় তাদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করে।

মঙ্গলবার দুপুরে গ্রেফতার প্রত্যেকের ৫ দিন করে রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়। তবে রিমান্ড শুনানি না হওয়ায় বিকেলে তাদের মুন্সীগঞ্জ জলো কারাগারে পাঠানো হয়েছে।

নাগেরহাট বাজারের ব্যবসায়ীরা জানান, ওই সাতজন একটি মাইক্রোবাসে করে এসে বাজারের কয়েকটি মিষ্টির দোকানে ভেজালবিরোধী অভিযান চালায়। এ সময় তারা মিষ্টিতে ভেজাল আছে বলে দোকান মালিকদেরকে জেল-জরিমানার ভয় দেখায়। দোকানিদের সন্দেহ হলে তারা বাজারের লোকজনকে জড়ো করে। অবস্থা বেগতিক দেখে ভুয়া ম্যাজিস্ট্রেট ও সাংবাদিকরা পালিয়ে যাওয়ার চেষ্টা করলে দোকানদাররা তাদের আটক করে থানায় খবর দেয়। পরে পুলিশ গিয়ে তাদের আটক করে।

লৌহজং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসাইন একজন ভুয়া ম্যাজিস্ট্রেট ও কয়েকজন ভুয়া সাংবাদিকসহ সাতজনকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

Print Friendly, PDF & Email

About banglarmukh official

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*