29 C
Dhaka
মার্চ ২৮, ২০২৪
Bangla Online News Banglarmukh24.com
জাতীয় জেলার সংবাদ বরিশাল রাজণীতি শিক্ষাঙ্গন

পবিপ্রবিতে ছাত্রলীগের আনন্দ মিছিল

পবিপ্রবি প্রতিনিধি //মোঃইমরান হোসেনঃ
বাংলাদেশ ছাত্রলীগের নতুন ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে পটুয়াখালীর বাবুগঞ্জের সন্তান আল নাহিয়ান খান জয়কে মনোনীত করায় আনন্দ মিছিল করেছে পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (পবিপ্রবি) ছাত্রলীগ। রবিবার (১৫ সেপ্টেম্বর) রাত ৯টায় এ আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়।
বিশ্ববিদ্যালয়ের বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর হলের মূল ভবন হাপসী থেকে এ মিছিলের সূচনা হয় এবং বঙ্গবন্ধু চত্বরে কেক কাটার মাধ্যমে এ অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়। মিছিলের নেতৃত্বে ছিলেন- সোয়েব শুভ, মাইদুল ইসলাম, তানভীর আহমেদ সজীব, ফেরদৌস পিয়াল, স্বপন কুমার আবির, আফনান ইকবাল, হুমায়ুন আহমেদ, ইভান আহমেদসহ ছাত্রলীগের অন্যান্য নেতাকর্মীরা।
প্রসঙ্গত, আল নাহিয়ান খান জয় কেন্দ্রীয় ছাত্রলীগের ১ নম্বর সহসভাপতি ছিলেন। নানা অভিযোগের মুখে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের পদ হারান রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও গোলাম রাব্বানী। শনিবার রাতে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে দলের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির বৈঠকে এ সিদ্ধান্ত নেয়া হয়। শনিবার বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে আল-নাহিয়ান খান জয় নির্বাচিত হওয়ার খবরে বরিশালের বাবুগঞ্জ উপজেলার বিভিন্ন স্থান ও বাবুগঞ্জ সদর উপজেলার বিভিন্ন স্থানে আনন্দ মিছিল করেন ছাত্রলীগ কর্মী ও নেতারা।

সম্পর্কিত পোস্ট

ঝালকাঠি জেলা অফিসার্স এসোসিয়েশন এর পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা

banglarmukh official

মুক্তিযুদ্ধের প্রথম সশস্ত্র প্রতিরোধ দিবস আজ

banglarmukh official

বরিশালের মেঘনায় অভিযানে ২ কোটি টাকার অবৈধ কারেন্ট জাল জব্দ

banglarmukh official

পিরোজপুরে ১৪ বছর পর স্ত্রী হত্যা মামলায় যাবজ্জীবন

banglarmukh official

ঝালকাঠি সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে জনপ্রিয়তার শীর্ষে সুলতান হোসেন খান

banglarmukh official

ববির নতুন উপাচার্য ড. বদরুজ্জামান ভূঁইয়া

banglarmukh official