প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বঙ্গরত্ন উপাধি দিলেন বিএনপির সাবেক হুইপ জামাল

Sharing is caring!

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি জননেত্রী শেখ হাসিনার জন্মদিনে তাঁকে বঙ্গরত্ন উপাধি দিলেন বানারীপাড়া-স্বরূপকাঠি আসনের বিএনপি দলীয় তিনবারের সাবেক সংসদ সদস্য ও জাতীয় সংসদের সাবেক হুইপ সৈয়দ শহীদুল হক জামাল।

শনিবার সকালে তার ঢাকার সেনানিবাস এলাকার বাসভবনে তার বাবার নামে প্রতিষ্ঠিত বানারীপাড়ার বাইশারী সৈয়দ বজলুল হক বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ কাজী মিজানুল ইসলাম মুকুল সহ প্রভাষক, সহকারী অধ্যাপক, অধ্যাপক ও গভর্নিবডির সদস্যদের সঙ্গে মতবিনিময় ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম শুভ জন্মদিনের কেক কেটে জন্মদিন উদযাপনের সময় তিনি এ মন্তব্য করেন।

এসময় মেহেরপুর ও পিরোজপুর জেলার দায়িত্বপ্রাপ্ত সাবেক মন্ত্রী ও সাবেক হুইপ সৈয়দ শহীদুল হক জামাল বলেন, জাতির মহান স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে জাতির পিতা মেনেই সবার রাজনীতি করা উচিৎ। মহান এ নেতার জন্ম না হলে বাঙালি জাতি একটি স্বাধীন-সার্বভৌম দেশ ও লাল-সবুজ পতাকা পেতোনা।

বঙ্গবন্ধুর প্রতিচ্ছবি তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের চলমান উন্নয়ন-অগ্রগতি ও সন্ত্রাস-দুর্নীতি বিরোধী দৃঢ় পদক্ষেপের ভূয়সী প্রশংসা করে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সাবেক এ উপদেষ্টা বলেন, প্রকৃতপক্ষে দেশ এখন স্বপ্নের সোনারবাংলা বির্নিমানের দ্বার প্রান্তে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে বিশ্বসভায় অনন্য উচ্চতায় পৌঁছে দিয়ে বাঙালি জাতিকে গৌরাবান্বিত করেছেন।

একমাত্র বঙ্গরত্ন শেখ হাসিনার কাছে দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব সুরক্ষিত ও নিরাপদ। রেডক্রিসেন্ট সোসাইটির সাবেক চেয়ারম্যান প্রবীন রাজনীতিক সৈয়দ শহীদুল হক জামাল আরও বলেন পদ্মা সেতু,বরিশালে রেলসংযোগ স্থাপন, সেনানিবাস, বিশ্ববিদ্যালয় ও পায়রা সমুন্দ্র বন্দর নির্মাণ সহ গোটা দক্ষিনাঞ্চলে অভূতপূর্ব উন্নয়ন করায় এ অঞ্চলের মানুষের হৃদয়ে চিরকাল চিরজাগারুক ও ভাস্বর হয়ে বঙ্গবন্ধু কন্যা বঙ্গরত্ন শেখ হাসিনা বেঁচে থাকবনে।

Print Friendly, PDF & Email

About banglarmukh official

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*