এপ্রিল ১৯, ২০২৪
Bangla Online News Banglarmukh24.com
অপরাধ জেলার সংবাদ বরিশাল

বরিশালের জামাল ও মোস্তফা সোয়া কোটি টাকা ও ইয়াবাসহ আটক

অনলাইন ডেস্ক :

নারায়ণগঞ্জের রূপগঞ্জে একটি বাড়িতে অভিযান চালিয়ে নগদ এক কোটি ২৫ লাখ টাকা ও দুই হাজার পিস ইয়াবাসহ তিনজনকে আটক করেছে পুলিশ। বুধবার ভোরে উপজেলার তারাব পৌরসভার রসুলপুর এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন রসুলপুর এলাকার ইউনুছ মৃধার ছেলে জামাল হোসেন ও মোস্তফা কামাল এবং প্রতিবেশী মানিক মিয়া।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান জানান, পুলিশের কাছে সংবাদ ছিল- রসুলপুর এলাকার একটি বাড়িতে বিপুল পরিমাণ টাকা ও ইয়াবার চালান রয়েছে। ওই সংবাদের ভিত্তিতে জেলা পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশিদের নেতৃত্বে সেখানে অভিযান চালেয়ে এক কোটি ২৫ লাখ টাকা এবং দুই হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ সময় বাড়ির মালিক জামাল হোসেন ও মোস্তফা কামাল এবং তাদের প্রতিবেশী মানিক মিয়াকে আটক করা হয়।

ওসি আরও জানান, জামাল হোসেন ও মোস্তফা কামালের বাড়ি বরিশাল জেলার উজিরপুর থানার ধাসুরা এলাকায়। আট বছর আগে তারা রসুলপুর এলাকায় জমি কিনে বাড়ি করেন। তারা অবৈধ কয়েল কারখানা ও গরুর খামারের আড়ালে ইয়াবা ব্যবসা করে আসছিল। চার তলা বিশিষ্ট বাড়িসহ ৩টি বাড়ি রয়েছে তাদের। এ ব্যপারে মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান ওসি।

পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশিদ বলেন, রাতে একটি বড় ইয়াবার চালান আসছে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ইয়াবা ও নগদ ১ কোটি ২৫ লাখ টাকাসহ তিনজনকে আটক করা হয়েছে। আটকরা টাকার বৈধ উৎস এবং এত টাকা কোথা থেকে এনেছে সে তথ্য দিতে পারেনি। তাদের বিরুদ্ধে মামলা হবে।

সম্পর্কিত পোস্ট

পিরোজপুরে প্রাইভেটকার-মোটরসাইকেলের সংঘর্ষে শিক্ষার্থী নিহত

banglarmukh official

বাকেরগঞ্জে মাদ্রাসা ছাত্রকে বলাৎকারের ঘটনা!শালিশ করেই ঘটনাটি ধামাচাপার চেষ্টা

banglarmukh official

বরিশালে অপরাধ নিয়ন্ত্রণে চালু হলো পুলিশের ‘ইন্টিগ্রেটেড কমান্ড এন্ড কন্ট্রোল সেন্টার’

banglarmukh official

৩ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ

banglarmukh official

বিদ্যুৎপৃষ্ঠ হয়ে বৃদ্ধের মৃত্যু

banglarmukh official

ঝালকাঠি জেলা অফিসার্স এসোসিয়েশন এর পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা

banglarmukh official