27 C
Dhaka
মার্চ ২৮, ২০২৪
Bangla Online News Banglarmukh24.com
জাতীয় প্রশাসন রাজণীতি

সম্রাট বের হতেই ‘জয় বাংলা’ স্লোগান

যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি ইসমাইল হোসেন সম্রাটকে ছয় মাসের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। কাকরাইলে তার কার্যালয়ে ক্যাঙ্গারুর চামড়া পাওয়ায় র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারোয়ার আলমের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত এ কারাদণ্ড দেন।

রোববার দুপুর ১টা ৪০ মিনিটে র‌্যাবের একটি দল কাকরাইলে ভূঁইয়া ট্রেড সেন্টারে তালা ভেঙে সম্রাটের কার্যালয়ে অভিযান শুরু করে। অভিযান চলে সন্ধ্যা সোয়া ৭টা পর্যন্ত।

এদিকে অভিযান শেষে ইসমাইল হোসেন সম্রাটকে র‌্যাবের কার্যালয়ে নিয়ে যাওয়ার সময় ‘জয় বাংলা’ স্লোগান দেন যুবলীগ সমর্থকরা। কার্যালয় থেকে সম্রাট বের হতেই প্রায় ২ থেকে ৩শ’ যুবলীগ সমর্থক ‘জয় বাংলা’, ‘সম্রাট ভাই তোমার ভয় নেই, আমরা আছি তোমার সাথে’ ইত্যাদি স্লোগান দেন।

সম্রাটকে নিয়ে ৭টা ১০ মিনিটে র‍্যাবের সাদা মাইক্রো বের হতেই তারা স্লোগান শুরু করেন। একপর্যায়ে পুলিশ বাঁশি বাজিয়ে তাদেরকে সরিয়ে দেয়। তবে সম্রাটের গাড়ির সাথে তারা স্লোগান দিতে দিতে কাকরাইল মোড় পর্যন্ত যান।

অভিযানে সম্রাটের কার্যালয় থেকে দুটি ক্যাঙ্গারুর চামড়া পাওয়ায় ছয় মাসের কারাদণ্ড দিয়েছেন র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলম। চামড়া ছাড়াও সম্রাটের কার্যালয় থেকে একটি পিস্তল ও বিপুল পরিমাণ বিদেশি মদ পেয়েছে র‌্যাব।

এর আগে যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি ইসমাইল চৌধুরী ওরফে সম্রাটকে রোববার (৬ অক্টোবর) ভোর ৫টার দিকে কুমিল্লার চৌদ্দগ্রামের আলকরা ইউনিয়নের কুঞ্জুশ্রীপুর গ্রাম থেকে আটক করা হয়। এ সময় তার সহযোগী আরমানকেও আটক করা হয়।

সম্পর্কিত পোস্ট

মুক্তিযুদ্ধের প্রথম সশস্ত্র প্রতিরোধ দিবস আজ

banglarmukh official

পাওনা টাকা ফেরত পেলো ইভ্যালির আরও ১০০ গ্রাহক

banglarmukh official

দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ বড় চ্যালেঞ্জ : স্বরাষ্ট্রমন্ত্রী

banglarmukh official

প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার প্রথম ধাপের চূড়ান্ত ফল প্রকাশ

banglarmukh official

পুলিশ সপ্তাহ-২০২৪ শুরু

banglarmukh official

৩৪ থেকে ৭০ পয়সা বাড়ছে বিদ্যুতের দাম

banglarmukh official