শিক্ষিত দূর্নীতিবাজদের চেয়ে অশিক্ষিত মুক্তিযোদ্ধারা অনেক ভাল : মেয়র সাদিক আবদুল্লাহ

Sharing is caring!

স্টাফ রিপোর্টার//রেজয়ানুর রহমান সফেন:

বরিশাল সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ বলেছেন, শিক্ষিত দুর্নীতিবাজদের চেয়ে অশিক্ষিত মুক্তিযোদ্ধারা অনেক ভাল। আমি অন্যায় করিনা কাউকে কোন ধরনের অন্যায় করতে দেব না।

এসময় মেয়র শিশুদের সহ আগত অভিভাবকদের বলেন এই নগরীতে আমি শিশুদের বিনোদনের জন্য কাজ করে যাচ্ছি আপনারা আমাকে কাজ করার সময় দেন।

মেয়র আরো বলেন, আমাদের সাবেক মেয়র শওকত হোসেন হিরন বরিশাল নগরীকে একটি শিশুবান্ধব নগরী করার পরিকল্পনা করেছিলেন তিনি তা সম্পূর্ণ করে যেতে পারেনি আমি শিশুদের সেই শিশুবান্ধব নগরী উপহার দেব।

আজ বুধবার (০৯ অক্টোবর) অশ্বিনী কুমার টাউন হলে শিুশু অধিকার সপ্তাহ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় একথা বলেন।

বরিশাল জেলা প্রশাসন ও বরিশাল শিশু একাডেমির আয়োজনে সপ্তাহব্যপি বিশ্ব শিশু দিবস ও শিশু অধিকার সপ্তাহ উপলক্ষে আযোজিত অনুষ্ঠানের দ্বীতিয় দিনে বরিশাল জেলা প্রশাসক এস.এম অজিয়র রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ শাহাবুদ্দিন খান বিপিএম (বার), বরিশাল ইউনিসেফ পরিচালক এস.এম তৌফিক এলাহী, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা পঙ্কজ রায় চৌধুরী।

এসময় মঞ্চে আরো উপস্থিত ছিলেন বরিশাল সাংস্কৃতিক সংগঠন সমন্বয় পরিষদ সভাপতি কাজল ঘোষ, সাবেক সভাপতি এ্যাড. এস.এম ইকবাল ও নাট্য ব্যক্তিত্ব সৈয়দ দুলাল।

পড়ে প্রধান অতিথি সিটি মেয়র দর্শক সারিতে বসে শিশুদের পরিবেশনায় গান ও নৃত্য উপভোগ করে এসময় তিনি বেশ কিছু শিশুদের কাছে টেনে নিয়ে আনন্দে-উৎসবে মেতে উঠেন।

Print Friendly, PDF & Email

About banglarmukh official

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*