29 C
Dhaka
এপ্রিল ২০, ২০২৪
Bangla Online News Banglarmukh24.com
জেলার সংবাদ বরিশাল

বরিশালে বিশ্ব ডিম দিবস উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা

রাতুল হোসেন রায়হান:

“সুস্থ মেধাবী জাতী চাই প্রতিদিনই ডিম খাই’ এই প্রতিপাদ্য নিয়ে বরিশালে বিশ্ব ডিম দিবস উপলক্ষে শোভাযাত্র ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ শুক্রবার (১১ই) অক্টোবর সকাল ১০ টায় বরিশাল সর্কিজ হাউজ প্রাঙ্গন থেকে জেলা প্রশাসক এস.এম অজিয়র রহমান ও জেলা প্রাণি সম্পদ অফিসার ডা. মোঃ নুরুল আলমের নেতৃত্বে এক বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রাটি নগরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পুনরায় সার্কিট হাউজ চত্বরে এসে শেষ হয়।

পরে বরিশাল বরিশাল বিভাগীয় ও জেলা প্রাণি সম্পদ কার্যালয়সহ প্লোট্রি ইন্ডাস্ট্রিজ সেন্ট্রাল কাউন্সিলের আয়োজনে ও বরিশাল বিভাগ, জেলা প্রশাসনের সহযোগীতায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বরিশাল বিভাগীয় প্রাণি সম্পদ কার্যলয় উপ-পরিচালক ডা. কানাই লাল স্বর্নকারের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন বিশেষ অতিথি জেলা প্রশাসক এস.এম অজিয়র রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক তৌহিদুজ্জামান পাভেল, অতিরিক্ত পুলিশ সুপার আনোয়ার সাঈদ, জেলা ডিপুটি সিভিল সার্জন ডাঃ মাহমুদ হাসান, সাবেক প্রাণি সম্পদ কর্মকর্তা ডা.একরামুল করীম চৌধুরী।

এসময় আরো বক্তব্য রাখেন জেলার বিভিন্নস্থানে কর্মরত ভেটেনারী কর্মকর্তা ও প্লোট্রি ব্যবসায়ীরাও আলোচনা সভায় তাদের ডিম উৎপাদনের ক্ষেত্রে নানা সমস্যার কথা তুলে ধরেন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্যকালে বরিশাল জেলা প্রাণি সম্পদ অফিসার ডা. মোঃ নুরুল আলম জানান, গত অর্থ বছরে বরিশাল জেলা ১৪ কোটি ৮২ লক্ষ ৫৮ হাজার ১ শত ৭৪ টি ডিম উৎপাদন করতে সক্ষম হয়েছেন তারা।

সম্পর্কিত পোস্ট

পিরোজপুরে প্রাইভেটকার-মোটরসাইকেলের সংঘর্ষে শিক্ষার্থী নিহত

banglarmukh official

বাকেরগঞ্জে মাদ্রাসা ছাত্রকে বলাৎকারের ঘটনা!শালিশ করেই ঘটনাটি ধামাচাপার চেষ্টা

banglarmukh official

বরিশালে অপরাধ নিয়ন্ত্রণে চালু হলো পুলিশের ‘ইন্টিগ্রেটেড কমান্ড এন্ড কন্ট্রোল সেন্টার’

banglarmukh official

৩ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ

banglarmukh official

বিদ্যুৎপৃষ্ঠ হয়ে বৃদ্ধের মৃত্যু

banglarmukh official

ঝালকাঠি জেলা অফিসার্স এসোসিয়েশন এর পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা

banglarmukh official