31 C
Dhaka
মার্চ ২৮, ২০২৪
Bangla Online News Banglarmukh24.com
জেলার সংবাদ প্রচ্ছদ বরিশাল রাজণীতি

ভারতীয় হাইক‌মিশনার রিভা গাঙ্গুলী দাস কে বিদায় জানাতে লঞ্চঘাটে বিসিসি মেয়র সাদিক

স্টাফ রিপোর্টার//স্বর্না বিস্বাস:

আজ বরিশাল থেকে বিধায় নিলেন বাংলাদেশে নিযুক্ত ভারতীয় হাই কমিশনার রিভা গাঙ্গুলী দাস। তাকে বিদায় জানাতে লঞ্চঘাটে বিরিশাল সিটি কর্পোরশোন মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ।

বরিশাল লঞ্চঘাট থেকে ক্যামেরায় স্বর্না বিস্বাস

 

তিন দিনের সফরে বরিশালে এসেছিলেন বাংলাদেশে নিযুক্ত ভারতীয় হাই কমিশনার রিভা গাঙ্গুলী দাস। শুক্রবার বিকাল ৫টায় তিনি বরিশালে আসেন। সঙ্গে সফর সঙ্গী হিসেবে আছেন, স্বামী প্রশান্ত কুমার দাস ও ভারতের সহকারী হাই কমিশনার রাজেশ কুমার রায়না।

সফরের প্রথম দিন শুক্রবার সন্ধ্যায় তিনি বরিশাল নগরীর নথুল্লাবাদ বাস টার্মিনাল সংলগ্ন চারণ কবি মুকুন্দ দাস প্রতিষ্ঠিত কালী মন্দির পরিদর্শন করেন। এ সময় তাকে মন্দির কমিটির পক্ষ থেকে শুভেচ্ছা জানানো হয়। সফরের দ্বিতীয় দিন শনিবার সকাল ১০টায় নগরীর অক্সফোর্ড মিশন চার্চ, কবি জীবনানন্দ দাশের বাড়ি এবং কড়াপুরের মিয়া বাড়ি পরিদর্শনে যায়। বিকেলে বরিশাল সিটি করপোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহর সঙ্গে শুভেচ্ছা বিনিময় ও সন্ধ্যায় অশ্বিনী কুমার টাউন হলে স্থানীয় একটি অনুষ্ঠানে যোগদান করেন। রাত ৮টায় গ্র্যান্ডপার্ক হোটেলের বলরুমে সিটি মেয়রের সৌজন্যে সংবর্ধনা ও নৈশভোজে যোগ দেন রিভা গাঙ্গুলী দাস।

তৃতীয় দিন রবিবার সকাল ৯টায় ঝালকাঠীর ভিমরুলির ভাসমান পেয়ারা বাজার এবং দুপরে পটুয়াখালীর পায়রা সমুদ্র বন্দর পরিদর্শনে যায় ভারতীয় হাই কমিশনারের। অতপর আজ সন্ধায় তিনি ঢাকার উদ্দেশ্যে সুন্দরবন ১০  লঞ্চ এ বরিশাল ত্যাগ করেন।

এদিকে ভারতীয় হাইকমিশনারের অবস্থান এবং চলাচলের পথে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে বলে জানিয়েছেন আইন শৃঙ্খলা বাহিনীর কর্মকর্তারা।

 

সম্পর্কিত পোস্ট

ঝালকাঠি জেলা অফিসার্স এসোসিয়েশন এর পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা

banglarmukh official

বরিশালের মেঘনায় অভিযানে ২ কোটি টাকার অবৈধ কারেন্ট জাল জব্দ

banglarmukh official

পিরোজপুরে ১৪ বছর পর স্ত্রী হত্যা মামলায় যাবজ্জীবন

banglarmukh official

ঝালকাঠি সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে জনপ্রিয়তার শীর্ষে সুলতান হোসেন খান

banglarmukh official

ববির নতুন উপাচার্য ড. বদরুজ্জামান ভূঁইয়া

banglarmukh official

ঝালকাঠিতে বীর মুক্তিযোদ্ধার গম চাষে নজর কেড়েছে তরুণ উদ্যোক্তাদের

banglarmukh official