বাংলা টাইগার্সে বাংলাদেশের কে কে সুযোগ পেলেন?

Sharing is caring!

আবুধাবিতে টি-টেন লিগে এবার প্রথমবারের মতো খেলতে যাচ্ছে বাংলাদেশের ফ্র্যাঞ্জাইজিভিত্তিক দল ‘বাংলা টাইগার্স’। দেশি বিদেশি খেলোয়াড়দের সমন্বয়ে শক্তিশালী এক দল গড়েছে তারা।

আসন্ন মৌসুমের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বাংলা টাইগার্স। যাতে বাংলাদেশের ৭ জন খেলোয়াড় সুযোগ পেয়েছেন। তবে জাতীয় দলের ক্রিকেটাররা যেহেতু এই সময়টায় ব্যস্ত থাকবেন, তাই তাদের কাউকে নেয়া হয়নি।

আইকন ক্রিকেটার হিসেবে আগেই শ্রীলঙ্কার অলরাউন্ডার থিসারা পেরেরার নাম ঘোষণা করেছিল বাংলা টাইগার্স। তার সঙ্গে আছেন রাইলি রুশো, জেমস ফকনার, কলিন ইনগ্রামদের মতো বিদেশি খেলোয়াড়।

আর বাংলাদেশ থেকে সুযোগ পাওয়া ৭ ক্রিকেটার হলেন-এনামুল হক বিজয়, ফরহাদ রেজা, জুনায়েদ সিদ্দিক, ইয়াসির আলি, মেহেদী হাসান, আরাফাত সানি ও আবু হায়দার রনি।

এই টুর্নামেন্টে বাংলা টাইগার্স দলের কোচ বাংলাদেশ দলের সাবেক ক্রিকেটার আফতাব আহমেদ। তার দিক নির্দেশনাতেই খেলবেন থিসারা, ফকনাররা। ম্যানেজার থাকছেন জাতীয় দলের সাবেক ওপেনার নাফিস ইকবাল।

আট দলের এই টুর্নামেন্টটি শুরু হবে আগামী ১৫ নভেম্বর। চলবে ২৪ নভেম্বর পর্যন্ত। গ্রুপ পর্বে তিনটি করে ম্যাচ খেলবে প্রতিটি দল।

উল্লেখ্য, আবুধাবির ঐ টি টেন ক্রিকেট আসরের প্লেয়ার্স ড্রাফটে বাংলা টাইগার্সের স্বত্ত্বাধিকারি চট্টলার সন্তান ইয়াসিন চৌধুরী স্ব শরীরে উপস্থিত থেকে অংশ নিয়েছেন। তার সাথে আরেক নামি ক্রীড়া সংগঠক ও ক্রিকেট অন্তঃপ্রাণ সিরাজউদ্দীন মোহাম্মদ আলমগীরও উপস্থিত ছিলেন।

বাংলা টাইগার্স স্কোয়াড : থিসারা পেরেরা (আইকন), কলিন ইনগ্রাম, রাইলি রুশো, রবি ফ্রাইলিঙ্ক, আন্দ্রে ফ্লেচার, কায়েস আহমেদ, জেমস ফকনার, এনামুল হক বিজয়, ফরহাদ রেজা, চিরাগ সুরি, জুনায়েদ সিদ্দিকী, ইয়াসির আলি, মেহেদী হাসান, আরাফাত সানি ও আবু হায়দার রনি।

Print Friendly, PDF & Email

About banglarmukh official

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*