29 C
Dhaka
এপ্রিল ২০, ২০২৪
Bangla Online News Banglarmukh24.com
জেলার সংবাদ বরিশাল

বরিশাল-পটুয়াখালী মহাসড়কে সাড়ে ৩ ঘন্টা পর যান চলাচল স্বাভাবিক

অনলাইন ডেস্ক ::

বরিশাল-পটুয়াখালী মহাসড়কের বোয়ালিয়ায় বেইলী ব্রিজে আটকে পড়া ট্রাকটি অপসারণ করা হয়েছে। ফলে প্রায় সাড়ে ৩ ঘন্টা পরে ওই সড়কে যান চলাচল স্বাভাবিক হয়েছে।

শুক্রবার (১৮ অক্টোবর) দিবাগত রাত ১২ টায় বিষয়টি নিশ্চিত করে বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম জানান, রাত সাড়ে ১১ টার দিকে ট্রাকটিকে বেইলী ব্রিজ থেকে অপসারণ করা হয়েছে। এরপর থেকে ব্রীজটি হয়ে যান চলাচল পুনরায় শুরু হয়েছে এবং বর্তমানে বরিশাল-পটুয়াখালী মহাসড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে।

এরআগে শুক্রবার (১৮ অক্টোবর) রাত ৮ টার দিকে বরিশাল থেকে পটুয়াখালীগামী কাঠবোঝাই একটি ট্রাক ব্রীজটি অতিক্রম করতে গিয়ে আটকে যায়।

স্থানীয় বাসিন্দা ও থানা পুলিশ জানায়, বরিশালের বাকেরগঞ্জ উপজেলাধীন বোয়ালিয়া বাজার সংলগ্ন স্টীলের ব্রিজটি অতিক্রমকালে, ট্রাকের পেছনের বামপাশের চাকা ব্রিজের প্লেট সড়ে গিয়ে খাদে পড়ে যায়। এতে ট্রাকটি ব্রিজের মাঝ বরাবর আটকে গেলে বরিশাল-পটুয়াখালী মহাসড়কটিতে যান চলাচল বন্ধ হয়ে যায়।

এতে সড়কে দুই প্রান্তে যানবাহন আটকে গিয়ে ভোগান্তিতে পড়তে হয়েছে যাত্রী ও পরিবহন শ্রমিকদের। পরে থানা পুলিশের সহায়তায় ট্রাকটিকে রাত সাড়ে ১১ টার দিকে ব্রিজের ওপর থেকে অপসারণ করা হয়।

স্থানীয়রা জানান, বেইলি এ ব্রিজটি বহু পুরাতন হওয়ায় প্রায়ই ভাড়ি যানবাহন আটকে পড়ার ঘটনা ঘটছে। তবে পাশেই নতুন একটি কনক্রিটের ব্রিজ তৈর করা হয়েছে। যার সংযোগ সড়কের কাজ শেষ হলে ব্রিজটি ব্যবহার উপযোগী হবে এবং এ সমস্যার সমাধান হবে।

সম্পর্কিত পোস্ট

পিরোজপুরে প্রাইভেটকার-মোটরসাইকেলের সংঘর্ষে শিক্ষার্থী নিহত

banglarmukh official

বাকেরগঞ্জে মাদ্রাসা ছাত্রকে বলাৎকারের ঘটনা!শালিশ করেই ঘটনাটি ধামাচাপার চেষ্টা

banglarmukh official

বরিশালে অপরাধ নিয়ন্ত্রণে চালু হলো পুলিশের ‘ইন্টিগ্রেটেড কমান্ড এন্ড কন্ট্রোল সেন্টার’

banglarmukh official

৩ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ

banglarmukh official

বিদ্যুৎপৃষ্ঠ হয়ে বৃদ্ধের মৃত্যু

banglarmukh official

ঝালকাঠি জেলা অফিসার্স এসোসিয়েশন এর পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা

banglarmukh official