চুপ থাকো! একটা কথাও বলবা না, সুজনকে পাপনের ধমক

Sharing is caring!

বাংলার মুখ ডেস্ক ::

ক্রিকেটারদের দাবি-দাওয়া নিয়ে আন্দোলনে অস্বস্তি বিরাজ করছিলো বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবিতে। যদিও ক্রিকেটারদের সঙ্গে বোর্ডের বৈঠকের পর আপাতত স্বস্তি ফিরেছে। মাঠে ফিরেছেন খেলোয়াড়রা। দাবিগুলো নিয়ে বোর্ড এবং ক্রিকেটারদের মধ্যে হওয়া বৈঠকে বারবার হস্তক্ষেপ করছিলেন খালেদ মাহমুদ সুজন। আর তখনই রেগে যান বিসিবি বস নাজমুল হাসান পাপন। একপর্যায়ে কড়া ধমক দেন সুজনকে।

জানা গেছে, বুধবার (২৩ অক্টোবর) রাতের জরুরি ওই বৈঠকে বারবার খেলোয়াড়দের বিপক্ষে কথা বলতে থাকেন খালেদ মাহমুদ সুজন। ঘরোয়া ক্রিকেটে পক্ষপাতমূলক আম্পায়ারিং এবং পাতানো ম্যাচের অভিযোগ খেলোয়াড়দের সাজানো নাটক বলেও মন্তব্য করেন তিনি।

মাহমুদ বলেন, ঢাকার ক্রিকেটে কোনো পাতানো ম্যাচ হয় না। আম্পায়ারদের কেবল দু’একটি ভুল হয়। এছাড়া বাকি সব অভিযোগ কোচ, খেলোয়াড় ও কর্মকর্তাদের সাজানো নাটক। এসব নিয়ে তাদের দাবি ভিত্তিহীন।

তার এসব কথায় একপর্যায়ে খেপে যান নাজমুল হাসান পাপন। উচ্চস্বরে তিনি বলেন, চুপ করো। তুমি (খালেদ মাহমুদ) আর একটা কথাও বলবা না। তোমার লজ্জা লাগে না! টাকা নাও আবার কথা বলো! এতদিন আমাকে অনেক ভুল বুঝাইছো, আর না।

এর আগে নাজমুল হাসান জানান, বিসিবির পরিচালক হয়েও জাতীয় দলের ম্যানেজার হিসেবে বেতন নেন খালেদ মাহমুদ। ঘরোয়া ক্রিকেটে বিভিন্ন দলের কোচিং করান। এসব স্বার্থের সংঘাত সৃষ্টি করছে।

Print Friendly, PDF & Email

About banglarmukh official

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*