35 C
Dhaka
এপ্রিল ১২, ২০২৪
Bangla Online News Banglarmukh24.com
অপরাধ জেলার সংবাদ বরিশাল

বরিশালে চলন্ত মোটরসাইকেল থেকে ফেলে দেয়া সেই স্কুলছাত্র মারা গেছে

বাংলার মুখ ডেস্ক:

পূজায় ঘুরতে নিয়ে মোটরসাইকেল থেকে ফেলে দেয়া বরিশালের বাবুগঞ্জ উপজেলার জাহাপুর মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্র ইমাম হোসেন ইমন (১৩) গত বিশ দিন ঢাকা বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে শুক্রবার (২৫ অক্টোবর) সন্ধ্যায় চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। নিহত স্কুলছাত্র উপজেলার ইসলামপুর গ্রামের কৃষক নাসির উদ্দিন বেপারীর পুত্র।

নিহতের পিতা নাসির উদ্দিন বেপারী জানান, গত ৫ অক্টোরব রাতে পূজা মন্ডপে ঘুরে বেড়ানোর জন্য ইমাম হোসেনকে বাড়ী থেকে ডেকে নিয়ে যায় একই গ্রামের আবুল হোসেনের পুত্র নুরুন নবীন ও তার তিন সহযোগী হাসান, সোহেল এবং মুন্না। রাতে পূজা মন্ডপে ঘুরে বেড়ানোর এক পর্যায়ে বন্ধুদের সাথে ইমাম হোসেনের দ্বন্দ হলে তাকে (ইমাম হোসেন) চলন্ত মোটরসাইকেল থেকে ফেলে দিয়ে হত্যা চেষ্টা চালায় নুরুন নবীন ও তার সহযোগীরা। এমনকি আহতবস্থায় ইমাম হোসেনকে নুরুন নবীনের বাড়িতে আটকে রেখে নির্যাতন করা হয়। পরদিন ৬ অক্টোবর দুপুরে ইমাম হোসেনকে নবীনদের বাড়ি থেকে উদ্ধার করে শেবাচিম হাসপাতালে ভর্তি করে স্বজনরা। সেখানে অবস্থার অবনিত হলে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। গত বিশদিন মৃত্যুর সাথে পাঞ্জা লরে শুক্রবার সন্ধ্যার পর সে (ইমাম হোসেন) মৃত্যুবরন করেন।

বাবুগঞ্জ থানার ওসি মিজানুর রহমান বলেন, ঘটনার পর স্কুলছাত্র ইমাম হোসেনের বাবা নাসির উদ্দিন বেপারী বাদী হয়ে হত্যা চেষ্টায় মামলা করেছিলেন। সেই মামলাটি এখন হত্যা মামলা হিসেবে নেওয়া হবে। তিনি আরও জানান, এ ঘটনায় সোহেল নামের একজনকে গ্রেফতার করে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। বাকীদের গ্রেফতারের জন্য পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

সম্পর্কিত পোস্ট

পিরোজপুরে প্রাইভেটকার-মোটরসাইকেলের সংঘর্ষে শিক্ষার্থী নিহত

banglarmukh official

বাকেরগঞ্জে মাদ্রাসা ছাত্রকে বলাৎকারের ঘটনা!শালিশ করেই ঘটনাটি ধামাচাপার চেষ্টা

banglarmukh official

বরিশালে অপরাধ নিয়ন্ত্রণে চালু হলো পুলিশের ‘ইন্টিগ্রেটেড কমান্ড এন্ড কন্ট্রোল সেন্টার’

banglarmukh official

৩ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ

banglarmukh official

বিদ্যুৎপৃষ্ঠ হয়ে বৃদ্ধের মৃত্যু

banglarmukh official

ঝালকাঠি জেলা অফিসার্স এসোসিয়েশন এর পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা

banglarmukh official