34 C
Dhaka
এপ্রিল ১২, ২০২৪
Bangla Online News Banglarmukh24.com
অপরাধ জেলার সংবাদ বরিশাল

বরিশালে দেনাদারের ছুরিকাঘাতে প্রাণ গেল পাওনাদারের

বরিশাল নগরীর কশাইবাড়ি পোল এলাকায় পাওনা টাকা নিয়ে বিরোধের জেরে ছুরিকাঘাতে রুহুল আমিন নামে এক যুবক নিহত। সোমবার দুপুরে তর্কাতর্কির একপর্যায়ে সুমন নামে এক যুবক তাঁর পেটে ছুরি ঢুকিয়ে দেয়। এতে রুহুল আমিন গুরুতর আহত হলে উদ্ধার করে হাসাপালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতাল মর্গে প্রেরণ করে।

পুলিশ ও বিভিন্ন সূত্রে জানা যায়- কশাইবাড়ি এলাকার বাসিন্দা রুহুল আমিনের কাছ থেকে সাম্প্রতিকালে টাকা ধার নেয় একই এলাকার সুমন। এই টাকা অনেক আগেই দেওয়ার কথা থাকলেও তা দেই দেব করে টালবাহানা করে আসছে সে। যা নিয়ে দুইজনের মধ্যে একাধিকার বিরোধও দেখা দেয়। সেই টাকা সোমবার দুপুরে চাইতে গেলে রুহুল আমিনের সাথে সুমনের বাকবিতন্ডা হয়। এতে সুমন রেগে গিয়ে একপর্যায়ে হাতে থাকা ধারালো ছুরি আল আমিনের পেটে ঢুকিয়ে দেয়। রক্তাক্ত অবস্থায় রুহুল আমিনকে উদ্ধার করে শেবাচিমে নিয়ে গেলে চিকিৎসকেরা তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যাওয়ার আগেই ঘাতক সুমন এলাকা ছেড়ে অন্যত্র পালিয়ে গেছে।

এই তথ্য নিশ্চিত করে বরিশাল কোতয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম বরিশালটাইমসকে বলেন, লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের প্রস্তুতি নেওয়া হয়েছে। একই সাথে এ ঘটনায় একটি মামলার পাশাপাশি অভিযুক্তকে গ্রেপ্তারে অভিযান শুরু হয়েছে।’

সম্পর্কিত পোস্ট

পিরোজপুরে প্রাইভেটকার-মোটরসাইকেলের সংঘর্ষে শিক্ষার্থী নিহত

banglarmukh official

বাকেরগঞ্জে মাদ্রাসা ছাত্রকে বলাৎকারের ঘটনা!শালিশ করেই ঘটনাটি ধামাচাপার চেষ্টা

banglarmukh official

বরিশালে অপরাধ নিয়ন্ত্রণে চালু হলো পুলিশের ‘ইন্টিগ্রেটেড কমান্ড এন্ড কন্ট্রোল সেন্টার’

banglarmukh official

৩ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ

banglarmukh official

বিদ্যুৎপৃষ্ঠ হয়ে বৃদ্ধের মৃত্যু

banglarmukh official

ঝালকাঠি জেলা অফিসার্স এসোসিয়েশন এর পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা

banglarmukh official