বছরের প্রথম দিন আ’লীগের প্রয়াত নেতাকর্মীদের স্মরন করা হবে : মেয়র সাদিক

Sharing is caring!

স্বাধীনতার পর থেকে এখন পর্যন্ত বরিশাল জেলা ও মহানগর আওয়ামী লীগের যে সকল নেতা-কর্মী দলের জন্য শহীদ হয়েছেন অথবা স্বাভাবিক মৃত্যু হয়েছে তাদের সকলের রুহের মাগফেরাত কামনায় প্রতি বছর ইংরেজি নববর্ষের প্রথম দিন অর্থাৎ জানুয়ারি মাসের ১ তারিখ শোক সভা এবং মিলাদ মাহফিলের আয়োজন করার ঘোষনা দিয়েছেন বরিশাল সিটি করপোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ।

তিনি এরইমধ্যে তার ফেসবুক ওয়ালে এ সংক্রান্ত একটি পোষ্ট শেয়ার করেছেন। সেখানে তিনি ১ জানুয়ারি জেলা ও মহানগর আওয়ামী লীগের প্রয়াতদের স্মরনে দোয়া মোনাজাত ও কালোব্যাজ ধারন কর্মসূচি পালনের কথা উল্লেখ করেছেন।

আর বরিশাল মহানগর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ও তরুন নেতা সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ’র  এমন উদ্যোগকে মহতি বলে এরই মধ্যে কমেন্টেস-এ উল্লেখ করেছেন এবং সাধুবাদ জানিয়েছেন। আর এ উদ্যোগ সংগঠনের প্রয়াত নেতৃবৃন্দকে বর্তমান নেতৃবৃন্দের মাঝে বাঁচিয়ে রাখবেন বলে মনে করছে সুশীল সমাজ।

এ বিষয়ে বরিশাল সিটি করপোরেশনের জনসংযোগ কর্মকর্তা বেলায়েত হাসান বাবলু বলেন, প্রাতিষ্ঠানিক সিদ্ধান্ত গ্রহনে অনেককে তাক লাগিয়ে আলোচনার কেন্দ্র বিন্দুতে পৌছা বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ’র এ উদ্যোগ রাজনীতিতে মহতি হিসেবেই দেখছেন সকলে।

তিনি বলেন, মেয়র গত ১ নভেম্বর বরিশাল মহানগর আওয়ামীলীগের ৯ ও ১০ নম্বর ওয়ার্ডের ত্রি বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে সংগঠনের যেসকল নেতাকর্মী মারা গেছেন তাদের মৃত্যুবার্ষিকী পালনে উদ্যোগ গ্রহনের ওপর জোড় দেন।  ওই সময় তিনি বলেছিলেন, যারা সংগঠনকে গতিশীল করতে ভূমিকা রেখেছিলেন কিন্তু এখন আর বেঁচে নেই তাদের জন্য কিছু করা যায় কিনা। ওই ভাবনা থেকে তিনি (মেয়র) তাঁর ফেইসবুক ওয়ালে একটি পোস্ট শেয়ার করেন।

Print Friendly, PDF & Email

About banglarmukh official

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*