29 C
Dhaka
মার্চ ২৯, ২০২৪
Bangla Online News Banglarmukh24.com
জেলার সংবাদ বরিশাল শিক্ষাঙ্গন

হটাৎ আবাসিক হল ও ক্যাফেটোরিয়ায় নবনিযুক্ত ববি উপাচার্য

বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) নবনিযুক্ত মাননীয় উপাচার্য অধ্যাপক ড. মো. ছাদেকুল আরেফিন (আরেফিন মাতিন) তাৎক্ষণিক ভাবে বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু হল, শেরে বাংলা হল, শেখ হাসিনা হল ও কেন্দ্রীয় ক্যাফেটোরিয়া পরিদর্শন করেন। উপাচার্য মহোদয় ৩টি হলের শিক্ষার্থীদের সাথে কথা বলেন এবং তাদের খোঁজখবর নেন। এসময় শিক্ষার্থীরা তাদের বিভিন্ন সমস্যা উপাচার্য মহোদয়ের কাছে তুলে ধরলে তিনি তা সমাধানের আশ্বাস দেন। উপাচার্য মহোদয় হল গুলোর রিডিং রুম, কমনরুম, মসজিদ, ডাইনিং এর কার্যক্রম পরিদর্শন করেন।

তাৎক্ষণিকভাবে পরিদর্শনের বিষয়ে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. ছাদেকুল আরেফিন বলেন, আজকে আমি পরিদর্শন করে গেলাম। এ সকল বিষয়ে আমি সংশ্লিষ্ট প্রভোস্ট ও পরিচালকদের সাথে মিটিং করে সুযোগ সুবিধা বৃদ্ধি করার ব‍্যাপারে সিদ্ধান্ত নিবো। প্রথমেত বিশুদ্ধ পানির ব‍্যবস্থা করব। পরবর্তীতে প্রয়োজন অনুসারে সুযোগ সুবিধা বৃদ্ধি করা হবে।
এসময় উপাচার্যের সাথে বিভিন্ন হলের প্রাধ্যক্ষ, আবাসিক শিক্ষক, সহকারী আবাসিক শিক্ষক, প্রক্টর, বিভাগীয় প্রধান, শিক্ষকমন্ডলী, পরিচালক, দপ্তরপ্রধান, সংশ্লিষ্ট হল সমূহের শিক্ষার্থী, কর্মকর্তা , কর্মচারী ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন। এরপর উপাচার্য মহোদয় সকলকে সাথে নিয়ে কেন্দ্রীয় ক্যাফেটোরিয়া পরিদর্শন করেন এবং সেখানে উপস্থিত শিক্ষার্থীদের সাথেও কথা বলেন।

সম্পর্কিত পোস্ট

ঝালকাঠি জেলা অফিসার্স এসোসিয়েশন এর পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা

banglarmukh official

বরিশালের মেঘনায় অভিযানে ২ কোটি টাকার অবৈধ কারেন্ট জাল জব্দ

banglarmukh official

পিরোজপুরে ১৪ বছর পর স্ত্রী হত্যা মামলায় যাবজ্জীবন

banglarmukh official

ঝালকাঠি সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে জনপ্রিয়তার শীর্ষে সুলতান হোসেন খান

banglarmukh official

ববির নতুন উপাচার্য ড. বদরুজ্জামান ভূঁইয়া

banglarmukh official

ঝালকাঠিতে বীর মুক্তিযোদ্ধার গম চাষে নজর কেড়েছে তরুণ উদ্যোক্তাদের

banglarmukh official