29 C
Dhaka
মার্চ ২৯, ২০২৪
Bangla Online News Banglarmukh24.com
জেলার সংবাদ দূর্ঘটনা বরিশাল

বরিশালে বেপরোয়া গতির ট্রাক কেড়ে নিল কলেজছাত্রের প্রাণ

এইচ এম নুরুল ইসলাম সুমনঃ

বরিশাল নগরীতে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী অভয় দাস (২০) নামে এক কলেজছাত্র নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন ওই মোটরসাইকেলে থাকা মো. সাদ নামে অপর এক শিক্ষার্থী। শনিবার রাত ১১টার দিকে শহরের নথুল্লাবাদ বাসস্ট্যান্ডের অদুরে বরিশাল-ঢাকা মহাসড়কে বেপরোয়া গতির ট্রাকটি তাদের মোটরসাইকেলকে সামনে দিক থেকে চাপা দিলে ঘটনাস্থলেই ইনফ্রা পলিটেকনিক ছাত্র অভয়ের মৃত্যু হয়। তিনি গৌরনদী উপজেলার শরিকল গ্রামের সজল দাসের ছেলে। একই শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থী আহত সাদকে উদ্ধার করে বরিশালের শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়- পলিটেকনিক শিক্ষার্থী অভয়সহ তিন বন্ধু মোটরসাইকেলযোগে নথুল্লাবাদের উদ্দেশে যাচ্ছিলেন। পথিমধ্যে বাসস্ট্যান্ডের অদুরে বরিশাল-ঢাকা মহাসড়কে সামনের দিক থেকে বেপরোয়া গতিতে ছুটে আসা অপসোনিন কোম্পানির একটি ট্রাক মোটরসাইকেলটি চাপা দিয়ে অভয় ও সাদ আহত গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে নিয়ে যাওয়া হলে জরুরি বিভাগের চিকিৎসক পরীক্ষা করে অভয়কে মৃত ঘোষণা দেন। এর আগে চালক আত্মরক্ষার্থে ট্রাকটি ফেলে পালিয়ে গেছেন। পরে সংশ্লিষ্ট বরিশাল মেট্রোপলিটন বিমানবন্দর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ঘাতক ট্রাকটি হেফাজতে নিয়েছে।

এ তথ্য নিশ্চিত করে ওই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদ বিন আলম বলেন, এই ঘটনায় একটি মামলা গ্রহণ পরবর্তী ট্রাক চালককে গ্রেপ্তারে চেষ্টা অব্যাহত রয়েছে।’

সম্পর্কিত পোস্ট

ঝালকাঠি জেলা অফিসার্স এসোসিয়েশন এর পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা

banglarmukh official

বরিশালের মেঘনায় অভিযানে ২ কোটি টাকার অবৈধ কারেন্ট জাল জব্দ

banglarmukh official

পিরোজপুরে ১৪ বছর পর স্ত্রী হত্যা মামলায় যাবজ্জীবন

banglarmukh official

ঝালকাঠি সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে জনপ্রিয়তার শীর্ষে সুলতান হোসেন খান

banglarmukh official

ববির নতুন উপাচার্য ড. বদরুজ্জামান ভূঁইয়া

banglarmukh official

ঝালকাঠিতে বীর মুক্তিযোদ্ধার গম চাষে নজর কেড়েছে তরুণ উদ্যোক্তাদের

banglarmukh official