শহীদ আলতাফ মাহমুদ সংগীত বিদ্যালয়ের জমি বেদখল হতে দেব না : মেয়র সাদিক

Sharing is caring!

 বরিশাল সিটি করপোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ বলেছেন, আমি একজন মুক্তিযোদ্ধার সন্তান। আমার বাবা মুক্তিযুদ্ধকালীন সময়ে মুজিব বাহিনীর দক্ষিণাঞ্চলীয় প্রধান ছিলেন।আমার দাদাও মুক্তিযুদ্ধের সংগঠক ছিলেন। বরিশালে মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাস করে এমন একটা মানুষ জীবিত থাকা অবস্থায় শহীদ আলতাফ মাহমুদ সংগীত বিদ্যালয়ের জমি বেদখল বা বেহাত হতে দেব না।

সোমবার রাতে অমর একুশে গানের সুরকার, বরিশালের সন্তান শহীদ আলতাফ মাহমুদ এর ৮৬তম জন্ম বার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে দেয়া বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

মেয়র বলেন, বিভিন্ন মহল নানা উপায়ে প্রোপাগান্ডা ছড়িয়ে সরকার কে বির্তকিত করার চেষ্টা করছে। কারন দেশে চলমান উন্নয়ন যজ্ঞ ওই মহলটির সহ্য হচ্ছে না। তিনি এ বিষয়ে সবাইকে সজাগ ও সচেতন থাকার আহবান জানান।

নগরীর হাসপাতাল রোডস্থ শহীদ আলতাফ মাহমুদ সংগীত বিদ্যালয় প্রাঙ্গনে আয়োজিত বরিশালের এই কৃতি সন্তানের ৮৬ তম জন্ম বার্ষিকীতে সভাপতিত্ব করেন বিদ্যালযের সভাপতি প্রবীন সাংবাদিক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব এস এম ইকবাল।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাকেন সরকারি বিএম কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর ইমানুল হাকিম,সাংবাদিক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব কাজল ঘোষ, সাইফুর রহমান মিরন প্রমূখ। অনুষ্ঠানে আলোচনার পাশাপাশি সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

About banglarmukh official

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*