ঝালকাঠিতে এতিম শিশুদের সাথে পুলিশ সুপারের মধ্যাহ্নভোজ

Sharing is caring!

কারো বাবা নেই, কারো নেই মা এমন শিশুদের সাথে দুপুরের খাবার ভাগ করে খেলেন ঝালকাঠির পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন।  বৃহস্পাতবার (১৬ জানুয়ারি) দুপুরে নিজে খাবার রান্না করে ঝালকাঠির কির্ত্তিপাশা এলাকায় আমির হোসেন আমু এতিমখানার শিশুদের সাথে নিজের দুই সন্তানকে নিয়ে গল্প ও মধ্যাহ্ন ভোজ করেন পুলিশ সুপার। একজন পুলিশ অফিসারের আগমন, তার সাথে গল্প করা এবং দুপুরের খাবার খেতে পেরে বেশ আনন্দ উপভোগ করেছে এতিম শিশুরা।

পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন নিজ উদ্যেগে এতিম শিশুদের জন্য উন্নত মানের কেক, বিভিন্ন ধরনের ফল এবং দুপুরের জন্য পোলাউ, রোস্ট, কোরমা তৈরী করে নিয়ে যান। দুপুরের খাবারের পর তিনি এতিম শিশুদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মো. হাবীবুল্লাহ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) এমএম মাহমুদ হাসান, পিপি আব্দুল মান্নান রসুল উপস্থিত ছিলেন।

পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন বলেন, আমরা প্রতিনিয়তই বিভিন্ন ধরনের খবার খেয়ে থাকি। কিন্তু যাদের বাবা মা নেই তরা চাইলেই সে ধরনের খাবার খেতে পারেনা। এ ধরনের শিশুদের কথা চিন্তা করেই আমি আমার দুই ছেলেকে নিয়ে আজ এতিমখানায় গিয়ে তাদের সাথে গল্প করে দুপুরের খাবার খেয়েছি।

ঝালকাঠির পাবলিক প্রসিকিউটর (পিপি) আব্দুল মান্নান রসুল গত বছর প্রবীন রাজনীতিবিদ আমির হোসেন আমুর নামে এই হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানাটি গড়ে তুলেছেন।

About banglarmukh official

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*