28 C
Dhaka
এপ্রিল ১৯, ২০২৪
Bangla Online News Banglarmukh24.com
জেলার সংবাদ বরিশাল

পটুয়াখালীতে নদীতে নিখোঁজ ভাই-বোনের নিথর দেহ উদ্ধার

পটুয়াখালীর নদীতে গোসল করতে নেমে নিখোঁজের সাড়ে ছয় ঘণ্টা পর চাচাতো ভাই-বোনের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের কর্মীরা। মৃত দুই শিশু মিম (১২) এবং আরাফাত (১০)। সোমবার (২৪ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে পাতাবুনিয়া-কলাগাছিয়া নদী থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়। এর আগে দুপুর ২টার দিকে সদর উপজেলার কমলাপুর ইউনিয়নের দক্ষিণ ধরান্দি গ্রাম এলাকায় নিখোঁজ হয় তারা।

মিম দক্ষিণ ধরান্দির গ্রামের চরবলইকাঠী ঘরামিবাড়ির আফজাল হোসেনের মেয়ে। আরাফাত একই বাড়ির আশ্রাফ হোসেনের ছেলে। তারা দুজনেই ৫ম শ্রেণিতে পড়তো। সম্পর্কে তারা চাচাতো ভাই-বোন।

স্থানীয় বাসিন্দা কামাল মৃধা বরিশালটাইমসকে বলেন- দুপুরে মিম ও আরাফাত গোসল করতে বাড়ির পাশের নদীতে নামে। এ সময় আজাদ হুমায়ুন নামের একটি বাল্কহেডের নিচে চাপা পড়ে দুজন নিখোঁজ হয়। তাৎক্ষণিকভাবে স্থানীয়রা উদ্ধারে নামলেও তাদেরকে খুঁজে পাওয়া যায়নি। রাত সাড়ে ৮টার দিকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

পটুয়াখালী সদর ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার ফিরোজ আহমেদ বরিশালটাইমসকে বলেন- বরিশাল থেকে ডুবুরি দল ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার অভিযান নামে। রাত সাড়ে ৮টায় নিখোঁজ দুই শিশুর মরদেহ উদ্ধার করা হয়।’

সম্পর্কিত পোস্ট

পিরোজপুরে প্রাইভেটকার-মোটরসাইকেলের সংঘর্ষে শিক্ষার্থী নিহত

banglarmukh official

বাকেরগঞ্জে মাদ্রাসা ছাত্রকে বলাৎকারের ঘটনা!শালিশ করেই ঘটনাটি ধামাচাপার চেষ্টা

banglarmukh official

বরিশালে অপরাধ নিয়ন্ত্রণে চালু হলো পুলিশের ‘ইন্টিগ্রেটেড কমান্ড এন্ড কন্ট্রোল সেন্টার’

banglarmukh official

৩ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ

banglarmukh official

বিদ্যুৎপৃষ্ঠ হয়ে বৃদ্ধের মৃত্যু

banglarmukh official

ঝালকাঠি জেলা অফিসার্স এসোসিয়েশন এর পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা

banglarmukh official