28 C
Dhaka
মার্চ ২৯, ২০২৪
Bangla Online News Banglarmukh24.com
ক্রিকেট খেলাধুলা

অবশেষে ২৮ মার্চ মাঠে নামছেন সাকিব!

জুয়াড়ির প্রস্তাব গোপন করায় আন্তর্জাতিক ক্রিকেটসহ সবধরনের ক্রিকেটে নিষিদ্ধ বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। অবশেষে মাঠে নামছেন তিনি। তবে কোনো আন্তর্জাতিক ম্যাচ খেলতে নয়, একটি চ্যারিটি ম্যাচ খেলতেই ২৮ মার্চ মাঠে নামবেন সাকিব। এ ধরনের ম্যাচ খেলতে বাধা নেই তার।
আগামী ২৮ মার্চ অস্ট্রেলিয়ার ভিক্টোরিয়াতে মেলবোর্নের মুখোমুখি হবে সিডনি। সেই ম্যাচে খেলবেন সাকিব। দাতব্য ম্যাচটির নামকরণ করা হয়েছে ইন্ডিপেন্ডেন্স ডে ক্রিকেট ফেস্টব্যাল। ইতিমধ্যে এর টিকিট বিক্রি শুরু হয়েছে।
ম্যাচটিতে মেলবোর্নের হয়ে মাঠ মাতাবেন সাকিব। এতে তার খেলার খবর পেয়ে এরই মধ্যে টিকিট কাটতে শুরু করেছেন প্রবাসী বাঙালি এবং বিদেশি ভক্তরা।

গেল বছর অক্টোবরে সাকিবের ওপর ২ বছরের নিষেধাজ্ঞার খড়গ ঝুলায় আইসিসি। তবে দায় স্বীকার করে নেয়ায় ১ বছর শিথিল করা হয়। সবকিছু ঠিক থাকলে আসন্ন অস্ট্রেলিয়া টি-টোয়েন্টি বিশ্বকাপ দিয়ে বাংলাদেশ জাতীয় দলে ফিরতে পারেন তিনি।

এদিকে, জিম্বাবুয়ের বিপক্ষে তৃতীয় ও শেষ ম্যাচ দিয়ে ক্যারিয়ারে অধিনায়কত্বের ইতি টেনেছেন মাশরাফি। তাকে রেকর্ড রাঙা জয়ে বিদায়ী উপহার দিয়েছেন সতীর্থরা। তবে ছিলেন না সাকিব। এজন্য আক্ষেপ ঝরেছে তার কণ্ঠে। ম্যাশকেও শুভকামনা জানাতে ভুলেননি দেশসেরা অলরাউন্ডার।

সম্পর্কিত পোস্ট

টাইগার একাদশে তিন পরিবর্তন

banglarmukh official

চোখের জলে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেন তামিম

banglarmukh official

বৃষ্টিতে বাংলাদেশ-আফগানিস্তান প্রথম ওয়ানডে ম্যাচ বন্ধ

banglarmukh official

বিপিএল এ বরিশাল ছেড়ে রংপুরে সাকিব

banglarmukh official

আলোকবর্তিকা হয়ে আর্জেন্টিনাকে বিশ্বকাপে টিকিয়ে রাখলেন মেসি

banglarmukh official

রেকর্ড অষ্টমবার কোপা আমেরিকা চ্যাম্পিয়ন ব্রাজিল

banglarmukh official