এপ্রিল ১৯, ২০২৪
Bangla Online News Banglarmukh24.com
জেলার সংবাদ প্রচ্ছদ বরিশাল রাজণীতি

ব‌রিশাল অঞ্চ‌লে ব্রিজ নির্মাণ করায় মেয়র সাদিক এর কৃতজ্ঞতা প্রকাশ

তানজিম হোসাইন রাকিব:

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ‌ভি‌ডিও কনফারেন্সের মাধ্যমে খুলনা, ব‌রিশাল ও গোপালগঞ্জ জোনে নি‌র্মিত ২৫টি সেতু উদ্বোধন করার সময় ব‌রিশা‌ল জেলা প্রশাসক কার্যাল‌য়ের স‌ম্মেলন ক‌ক্ষে বসে ব‌রিশাল সি‌টি ক‌র্পো‌রেশ‌নের মেয়র সের‌নিয়াবাত সা‌দিক আব্দুল্লাহ প্রধানমন্ত্রী শেখ হাসিনা ‌কে কৃতজ্ঞতা প্রকাশ ক‌রেন।

এ সময় উপ‌স্থিত ছি‌লেন ব‌রিশাল সি‌টি ক‌র্পো‌রেশ‌নের মেয়র সের‌নিয়াবাত সা‌দিক আব্দুল্লাহ, ব‌রিশাল জেলা প্রশাসক অজিয়র রহমান, ব‌রিশাল ৬ আস‌নের সংসদ সদস্য নাস‌রিন জাহান রত্না, সংর‌ক্ষিত সংসদ সদস্য সৈয়দা ম‌রিনুর নাহার মেরী, বিভাগীয় ক‌মিশনার মো. ইয়া‌মিন হো‌সেন চৌধুরীসহ সুশীল সমা‌জের গণমান্য ব্য‌ক্তিরা।

Image may contain: 6 people, people sitting

মুজিববর্ষ,২০২০ উদযাপন উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে দেশের প্রথম এক্সপ্রেসওয়ে, দক্ষিণাঞ্চলের সঙ্গে নির্বিঘ্নে যান চলাচল নিশ্চিত করার জন্য দুটি সার্ভিস লেন, পাঁচটি ফ্লাইওভার, ১৯টি আন্ডারপাস, দুটি ইন্টারচেঞ্জ, চারটি রেলওয়ে ওভারব্রিজ, চারটি বড় সেতু, ২৫টি ছোট সেতু ও ৫৪টি কালভার্ট এবং ‘পরিচ্ছন্ন গ্রাম-পরিচ্ছন্ন শহর’ কর্মসূচির আওতায় দেশব্যাপী পরিচ্ছন্নতা কার্যক্রমের অনুষ্ঠান করা হয়।

ব‌রিশাল জো‌নে ব‌রিশাল জেলায় সৌ‌দের খাল সেতু, গয়না ঘাটা সেতু, আশোকা‌ঠি সেতু, রহমতপুর সেতু, রা‌য়েরহাট সেতু, বোয়া‌লিয়া বাজার সেতু, বা‌কেরগঞ্জ সেতু, ঝালকা‌ঠি‌তে কাঠালবা‌ড়ি সেতু ও পি‌রোজপু‌রে বটতলা সেতুর উ‌দ্বোধন ক‌রেন।

ও‌য়েস্টার্ন বাংলা‌দেশ ব্রিজ ইম্প্রুভ‌মেন্ট প্র‌জে‌ক্টের আওতায় সড়ক ও জনপথ অ‌ধিদপ্তর, সড়ক প‌রিবহন ও মহাসড়ক বিভাগ, সড়ক প‌রিবহন ও সেতু মন্ত্রণালয় এবং জাইকার অর্থায়‌নে প্রকল্প‌টি বাস্তবায়ন ক‌রে। এর কার‌ণে এই অঞ্চ‌লের অর্থ‌নৈ‌তিক কর্মকাণ্ড, যোগা‌যোগ ব্যবস্থায় গ‌তি আস‌বে ব‌লে ম‌নে ক‌রেন সং‌শ্লিষ্টরা।

সম্পর্কিত পোস্ট

পিরোজপুরে প্রাইভেটকার-মোটরসাইকেলের সংঘর্ষে শিক্ষার্থী নিহত

banglarmukh official

বাকেরগঞ্জে মাদ্রাসা ছাত্রকে বলাৎকারের ঘটনা!শালিশ করেই ঘটনাটি ধামাচাপার চেষ্টা

banglarmukh official

এবার এইচএসসি পরীক্ষা শুরু ৩০ জুন, সময় সূচি ঘোষণা

banglarmukh official

এসএসসি’ পরীক্ষায় অর্ধেক লিখিত,বাকি অর্ধেক হাতে-কলমে মূল্যায়ন

banglarmukh official

বরিশালে অপরাধ নিয়ন্ত্রণে চালু হলো পুলিশের ‘ইন্টিগ্রেটেড কমান্ড এন্ড কন্ট্রোল সেন্টার’

banglarmukh official

৩ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ

banglarmukh official