27 C
Dhaka
মে ১২, ২০২৪
Bangla Online News Banglarmukh24.com
জেলার সংবাদ

মাদকাসক্ত স্বামীর সহায়তায় তিন বন্ধুর হাতে গণধর্ষণের শিকার গৃহবধূ!

কক্সবাজারের চকরিয়ায় মাদকাসক্ত স্বামীর সহায়তায় তিন বন্ধুর হাতে এক গৃহবধূ গণ ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে। রাস্তার পাশে পড়ে থাকা রক্তাক্ত ওই গৃহবধূকে পুলিশ উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সোমবার (৮ জানুয়ারি) রাত সাড়ে ৭টার দিকে উপজেলার বরইতলী-মগনামা সড়কের হারবাংছড়া এলাকায় এ ঘটনা ঘটে।

গৃহবধূ জানায়, বরইতলী ইউনিয়নের বাসিন্দা জনৈক সালাহউদ্দিন আহমদের চট্টগ্রামের বাসায় গৃহকর্মীর কাজ করতেন ওই গৃহবধূ। গত শনিবার ভোট দিতে বাবার বাড়ি আসেন। পরে সোমবার (৮ জানুয়ারি) রাত ৭টার দিকে স্বামীসহ তিন বন্ধু ওই গৃহবধূর বাবার বাড়ি গিয়ে স্বামীর বাড়ি নেয়ার কথা বলে ঘর থেকে বের হতে বলে। কাপড়চোপড় নিয়ে বের হলে সড়কের পাশে একটি ঝুপড়ি ঘরে নিয়ে লোহার রড় দিয়ে পিটিয়ে আহত করে আমাকে ধর্ষণ করে নাসির উদ্দিনের তিন বন্ধু। এসময় তার স্বামী নাসির উদ্দিন অদূরে দাঁড়ানো ছিল বলে তিনি জানান।

এর আগে ওই নারী হারবাং ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড কাটাখালী এলাকার বাসিন্দা ছৈয়দ আলমের ছেলে নাসির উদ্দিনের এক বছর আগে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। এটি উভয়ের দ্বিতীয় বিয়ে। ওই নারীর আগের সংসারের দুই ছেলে-মেয়ে রয়েছে। তারা নানীর সাথে থাকত।

গৃহবধূ আরো জানান, স্বামী নাসির উদ্দিন কাঠ মিস্তিরির কাজ করত। পরে সে মাদকাসক্ত হয়ে পড়ে। বিয়ের পর থেকে ভরণপোষণ দিত না। এ কারণে চট্টগ্রাম শহরে এক বাসায় গৃহকর্মী হিসেবে রয়েছি। ওখান থেকে বেতনের টাকা দিতে বার বার চাপ দিত সে।

টাকা না দেওয়ায় এর আগেও কয়েকবার আমাকে মেরে ফেলার হুমকি দেয় নাসির উদ্দিন। চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মোহাম্মদ আলী বলেন, খবর পেয়ে ওই গৃহবধূকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। পরীক্ষা-নিরীক্ষার পর এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সম্পর্কিত পোস্ট

ফেরি করে মাদক বিক্রি করতেন ৬ নারী

banglarmukh official

ফেরি ডুবি: ৬ দিনপর সহকারী মাস্টার পিরোজপুরের হুমায়‍ুনের লাশ ‍উদ্ধার

banglarmukh official

পাটুরিয়া দৌলতদিয়া নৌরুটে ১৮ টি যানবাহনসহ ফেরি ডুবি

banglarmukh official

ভৈরবে দুই ট্রেনের সংঘর্ষে নিহত ১৫

banglarmukh official

ছেলে হত্যায় বাবার মৃত্যুদণ্ড

banglarmukh official

চাচার সঙ্গে নদীতে গোসলে নেমে প্রাণ গেল দুই শিশুর

banglarmukh official