28 C
Dhaka
মার্চ ২৯, ২০২৪
Bangla Online News Banglarmukh24.com
করোনা জেলার সংবাদ প্রচ্ছদ বরিশাল

বরিশালে নতুন করে ৭ পুলিশ সদস্যসহ ৫৪ জনের করোনা শনাক্ত

বরিশালে নতুন করে ৭ পুলিশ সদস্য সহ আরো ৫৪ জন ব্যক্তি করোনায় আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় ৪১৮ জন করোনা আক্রান্ত হয়েছে। এবং মোট ৪৫ জন ব্যক্তি করোনা থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছে।

মঙ্গলবার (২ জুন) রাতে বরিশাল জেলা প্রশাসনের মিডিয়িা সেলে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

আক্রান্তদের মদ্যে আগৈলঝাড়া উপজেলার ৩ জন, মুলাদী উপজেলার ২ জন ও মেহেন্দীগঞ্জ উপজেলার ১ জন চিকিৎসকসহ মোট ৬ জন, বরিশাল মেট্রোপলিটন পুলিশের ৭ জন সদস্য, শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ১ জন নার্স ও ১ জন স্টাফসহ ২ জন, জেলার বাবুগঞ্জ ও সদর জেনারেল হাসপাতালে কর্মরত ৩ জন নার্স, ১ জন স্বাস্থ্য পরিদর্শক ও ১ জন স্টাফসহ ৫ জন, বাবুগঞ্জ উপজেলায় ৬ জন, মেহেন্দীগঞ্জ উপজেলায় ১ জন, বানারীপাড়া উপজেলায় ২ জন, উজিরপুর উপজেলায় ১ জন, গৌরনদী উপজেলায় ১ জন, বাকেরগঞ্জ উপজেলায় ৫ জন, মুলাদী উপজেলায় ১ জন, নগরীর ধান গবেষনা রোড এলাকার ২ জন, উলালঘুনি, সেকশন রোড, ব্যাপ্টিস্ট মিশন রোড, কাউনিয়া, রুপাতলি, নাজির মহল্লা, নথুল্লাবাদ, ফরেস্টার বাড়ি প্রত্যেক এলাকার ১ জন করে ৮ জন, রাহাত-আনোয়ার হসপিটালের ২ জন স্টাফ।

আজ এ জেলায় করোনা থেকে কেউ সুস্থতা লাভ করেনি।

বরিশাল জেলা প্রশাসক এস.এম অজিয়র রহমান জানান, রিপোর্ট পাওয়ার পর পরই ওই ৫৪ জন ব্যাক্তির অবস্থান অনুযায়ী তাকে লকডাউন করা হয়েছে তাদের আশপাশের বসবাসের অবস্থান নিশ্চিত করে লকডাউন করার প্রক্রিয়া চলচ্ছে। পাশাপাশি তাদের অবস্থান এবং কোন কোন স্থানে যাতায়াত ও কাদের সংস্পর্শে ছিলেন তা চিহ্নিত করার কাজ চলছে, সেই অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

সম্পর্কিত পোস্ট

ঝালকাঠি জেলা অফিসার্স এসোসিয়েশন এর পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা

banglarmukh official

বরিশালের মেঘনায় অভিযানে ২ কোটি টাকার অবৈধ কারেন্ট জাল জব্দ

banglarmukh official

পিরোজপুরে ১৪ বছর পর স্ত্রী হত্যা মামলায় যাবজ্জীবন

banglarmukh official

ঝালকাঠি সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে জনপ্রিয়তার শীর্ষে সুলতান হোসেন খান

banglarmukh official

ববির নতুন উপাচার্য ড. বদরুজ্জামান ভূঁইয়া

banglarmukh official

ঝালকাঠিতে বীর মুক্তিযোদ্ধার গম চাষে নজর কেড়েছে তরুণ উদ্যোক্তাদের

banglarmukh official