34 C
Dhaka
মে ১৪, ২০২৪
Bangla Online News Banglarmukh24.com
বিনোদন

সুশান্তের মৃত্যুতে এবার প্রেমিকা রিয়ার বিরুদ্ধে মামলা

সুশান্তের মৃত্যুর পর মুম্বাই পুলিশ রিয়াকে দীর্ঘ সময় ধরে জেরা করে। জেরায় রিয়া পুলিশের কাছে সুশান্তের সঙ্গে তার প্রেম ও ঝগড়ার কথা স্বীকার করেন। আরও একটি সূত্র বলছে, সুশান্তের পরিবার রিয়াকে বিশেষ পছন্দ করছিলেন না।

সুশান্তের শেষকৃত্যে যাতে রিয়া না থাকেন, সে কথাও তারা স্পষ্ট জানিয়ে দিয়েছিলেন সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যায় প্ররোচনা দেয়ার অভিযোগে এবার নায়কের সবশেষ প্রেমিকা অভিনেত্রী রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে।

মুজাফফরপুরের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের আদালতে এই মামলাটি করেছেন বিহারের পাটাহি এলাকার এক বাসিন্দা। আগামী ২৪ জুন এই মামলার শুনানির দিন ধার্য করা হয়েছে।

বিহারের মুজাফরপুরের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের আদালতে দ্বিতীয় পিটিশন দায়ের হয়েছে। গত সপ্তাহেই সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর সুধীর কুমার ওঝা নামে এক আইনজীবী পরিচালক-প্রযোজক করণ জোহার, একতা কাপুর, নায়ক সালমান খান ও পরিচালক সঞ্জয় লীলা বানশালিসহ আটজনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।
প্রথম মামলাতেও রিয়া চক্রবর্তীর নাম রয়েছে বলে ভারতীয় সংবাদ মাধ্যম সূত্রে খবর। রিয়ার বিরুদ্ধে সুধীর কুমার ওঝা সুশান্তকে আর্থিক ও মানসিক ভাবে শোষণের অভিযোগ এনেছিলেন। আর এবার অভিনেত্রীর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০৬ (আত্মহত্যায় প্ররোচনা) ও ৪২০ (প্রতারণা) ধারায় মামলা দায়ের হয়েছে।

গত সপ্তাহের রবিবার অভিনেতা সুশান্তের ঝুলন্ত মরদেহ তার বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার করে পুলিশ। সঙ্গে উদ্ধার করে ডিপ্রেশনের কিছু ওষধ এবং প্রেসক্রিপশন। যা দেখে পুলিশ প্রাথমিকভাবে ধারণা করেছিল, অভিনেতা অবসাদগ্রস্ত হয়ে আত্মহত্যা করেছেন। পরে ময়নাতদন্তের রিপোর্টেও তার মুত্যুকে আত্মহত্যাই বলা হয়।

সম্পর্কিত পোস্ট

মিয়াভাই খ্যাত নায়ক ফারুকের ইন্তেকাল

banglarmukh official

এবার মাতাল নোবেলকে তালাক দিলেন তার স্ত্রী

banglarmukh official

ইফতার বিক্রিতে ব্যস্ত সময় পার করছেন মাহিয়া মাহি

banglarmukh official

এবার আদালতে শাকিব খান

banglarmukh official

ছেলে বীরের জন্মদিনে যা বললেন বুবলী

banglarmukh official

নাসির-তামিমার বিচার চলবে কি না, আজ আদেশ

banglarmukh official