30 C
Dhaka
এপ্রিল ১৯, ২০২৪
Bangla Online News Banglarmukh24.com
জেলার সংবাদ বরিশাল

বরিশালে পুলিশ কর্মকর্তার মোটরসাইকেল চাপায় শিশুর মৃত্যু

বরিশাল মেট্টোপলিটন পুলিশের (বিএমপি) এক কর্মকর্তার মোটরসাইকেলের চাপায় নগরীর ভাটার খাল এলাকায় রাকিব নামের ৪ বছরের এক শিশুর মৃত্যু হয়েছে।

শনিবার (১১ জুলাই) সকাল ৮ টায় চিকিৎসাধীন অবস্থায় শিশুটি মারা যায়। এর আগে গত ১০ জুলাই বেলা ১২টার দিকে ভাটার খাল এলাকায় বিএমপির সহকারি উপ-পরিদর্শক (এএসআই) এনায়েত এর মোটরসাইকেলের চাপায় শিশুটি গুরুতর আহত হয়।

নিহত শিশুর স্বজন ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত ১০ জুলাই পুলিশের এএসআই এনায়েতের ড্রাইভার তার মোটরসাইকেল নিয়ে রঙ কেনার জন্য বের হয়। এ সময় ভাটারখাল এলাকায় আসলে ছোট্ট শিশু রাকিব তার বাসার সামনেই ওই মোটরসাইকেলের চাপায় গুরুতর আহত। পরে স্থানীয়রা উদ্ধার করে শিশুটিকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকালে শিশু রাকিব মারা যায়।

এ বিষয়ে মোটরসাইকেল মালিক বরিশাল মেট্টোপলিটন পুলিশের এএসআই এনায়েত এর কাছে জানতে চাইলে তিনি বলেন, বিয়ষটি মিমাংসার চেষ্টা চলছে।

এদিকে পুলিশ কর্মকর্তার মোটরসাইকেল চাপায় শিশু রাকিবের মৃত্যুর পরপরই ভাটারখাল এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে। একপর্যায়ে নিহত শিশুর স্বজনরা ও এলাকাবাসী বিক্ষোভের প্রস্তুতি নিলেও পুলিশ এবং স্থানীয় জনপ্রতিনিধিদের পক্ষ থেকে সমাধানের আশ্বাসে শিশু রাকিবের লাশ দাফন করা হয়।

সম্পর্কিত পোস্ট

পিরোজপুরে প্রাইভেটকার-মোটরসাইকেলের সংঘর্ষে শিক্ষার্থী নিহত

banglarmukh official

বাকেরগঞ্জে মাদ্রাসা ছাত্রকে বলাৎকারের ঘটনা!শালিশ করেই ঘটনাটি ধামাচাপার চেষ্টা

banglarmukh official

বরিশালে অপরাধ নিয়ন্ত্রণে চালু হলো পুলিশের ‘ইন্টিগ্রেটেড কমান্ড এন্ড কন্ট্রোল সেন্টার’

banglarmukh official

৩ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ

banglarmukh official

বিদ্যুৎপৃষ্ঠ হয়ে বৃদ্ধের মৃত্যু

banglarmukh official

ঝালকাঠি জেলা অফিসার্স এসোসিয়েশন এর পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা

banglarmukh official