28 C
Dhaka
মার্চ ২৯, ২০২৪
Bangla Online News Banglarmukh24.com
ক্রিকেট খেলাধুলা

দুইবারের হেড কোচের এবার পাকিস্তানের বোলিং কোচ পদে আবেদন

পাকিস্তান ক্রিকেটের সঙ্গে ওয়াকার ইউনুসের নামটি ওতপ্রোতভাবে জড়িত। খেলোয়াড়ি জীবন শেষে কিংবদন্তি বোলার হিসেবেই জায়গা করে নিয়েছেন দেশটির ক্রিকেট বইয়ে। এরপর কোচ হিসেবেও নানা ভূমিকায় দেখা গেছে সাবেক এই পেসারকে।

২০০৬ সালে প্রথম পাকিস্তানের বোলিং কোচ হিসেবে নিয়োগ পান ওয়াকার। এরপর দুই দফায় হেড কোচের দায়িত্বও পালন করেছেন। বড় ওই পদে কাজ করার অভিজ্ঞতাসম্পন্ন এই প্রশিক্ষক আরেকবার নাকি হতে চান পাকিস্তানের বোলিং কোচ।

বৃহস্পতিবার পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) কাছে এই পদের জন্য আবেদনপত্র জমা দিয়েছেন ওয়াকার। ‘জিও নিউজ’ জানিয়েছে, পাকিস্তান দলের এই পদে ওয়াকারই সবচেয়ে হাইপ্রোফাইল ব্যক্তিত্ব।

WAQAR

বিশ্বকাপ ব্যর্থতার পর কোচিং স্টাফ পুরো ঢেলে সাজানোর সিদ্ধান্ত নেয় পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। চাকরি হারান হেড কোচ মিকি আর্থার। তার সঙ্গে বোলিং কোচ আজহার মাহমুদ আর ব্যাটিং কোচ গ্র্যান্ট ফ্লাওয়ারকেও সরিয়ে দেয়া হয়।

বোলিং কোচের পদে আজহার মাহমুদের স্থলাভিষিক্ত হওয়ার জন্যই আবেদন করেছেন ওয়াকার। আগামী ২৬ আগস্ট পর্যন্ত আবেদনপত্র জমা নেয়া হবে। তারপর সিদ্ধান্ত নেবে পিসিবি।

গুঞ্জন শোনা যাচ্ছে, পাকিস্তানের হেড কোচ হিসেবে সবচেয়ে বড় দাবিদার সাবেক অধিনায়ক মিসবাহ উল হক। খবর বেরোয়, ওয়াকারও আরেকবার হেড কোচ পদের জন্য আবেদন করতে পারেন। এমন সময়ে তার বোলিং কোচ হিসেবে আবেদন করার তথ্যটি কিছুটা বিস্ময় ছড়িয়েছে।

সম্পর্কিত পোস্ট

টাইগার একাদশে তিন পরিবর্তন

banglarmukh official

চোখের জলে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেন তামিম

banglarmukh official

বৃষ্টিতে বাংলাদেশ-আফগানিস্তান প্রথম ওয়ানডে ম্যাচ বন্ধ

banglarmukh official

বিপিএল এ বরিশাল ছেড়ে রংপুরে সাকিব

banglarmukh official

আলোকবর্তিকা হয়ে আর্জেন্টিনাকে বিশ্বকাপে টিকিয়ে রাখলেন মেসি

banglarmukh official

রেকর্ড অষ্টমবার কোপা আমেরিকা চ্যাম্পিয়ন ব্রাজিল

banglarmukh official