30 C
Dhaka
এপ্রিল ২৭, ২০২৪
Bangla Online News Banglarmukh24.com
বিনোদন

নায়ক ইমরান খানকে ছেড়ে চলে গেলেন তার স্ত্রী

বলিউড সুপারস্টার আমির খানের ভাগ্নে নায়ক ইমরান খানের ঘরে ভাঙনের সুর। নায়ককে ছেড়ে চলে গেছেন তার স্ত্রী অবন্তিকা। সম্পর্কের টানাপোড়েন নিয়ে এই দম্পতি চুপ থাকলেও বিষয়টি নিয়ে মুখ খুলেছেন অবন্তিকার মা বন্দনা মালিক। নায়ক স্বামীকে ছেড়ে চলে আসার কারণ জানিয়েছেন অবন্তিকার মা।

২০১১ সালে ১০ বছরের প্রেমের পর বিয়ে করেছিলেন অবন্তিকা মালিককে। ইমারা নামের একটা কন্যা সন্তানও আছে তাদের। ইমরান খান সর্বশেষ ২০১৫ সালে কঙ্গনা রনৌতের সাথে ‘কাট্টি বাট্টি’ সিনেমায় অভিনয় করেছিলেন। সিনেমাটি ফ্লপ হয়েছিল। সিনেমা ফ্লপ হওয়ার পর আর উঠে দাঁড়াতে পারেননি ইমরান।

শোনা যাচ্ছে, ইমরানের আয় না থাকায়, অবন্তিকার পরিবারই তাদের সংসার চালাচ্ছিল। টাকার অভাবে স্বামী, স্ত্রীর মধ্যে দিনের পর দিন অশান্তি বাড়তে থাকে। স্বামী, স্ত্রীর মধ্যের ঝামেলার প্রভাব পড়ছিলো তাদের মেয়ে ইমারার উপর। তাই মেয়েকে নিয়ে ইমরানের কাছ থেকে চলে আসেন অবন্তিকা। এরপরই তারা বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছে বলে খবর প্রকাশ করেছে ভারতীয় এক গণমাধ্যম।

ইমরান অভিনীত আই হেট লাভ স্টোরিজ (২০১০), দিল্লী বেলি (২০১১), মেরি ব্রাদার কি দুলহান (২০১১) ইত্যাদি সিনেমা মোটামুটি ব্যবসা সফল হয়েছিলো। তবে, এর আগের দু’টো সিনেমা লাক ও কিডন্যাপ ব্যবসা করতে পারেনি। ঝুটা হি সাহি, ব্রেক কে বাদও ব্যর্থ হয়। ২০১২ ও ২০১৩ সালে এক ম্যায় হু অর এক তু, মাত্রু কি বিজলি কা মান্ডোলা, বোম্বে টকিজ, ওয়ান্স আপন এ টাইম ইন মুম্বাই দোবারা, গোরি তেরে পেয়ার মে মুক্তি পায়। এই ছবিগুলো ভালো ব্যাবসা করেনি।

গত ৪ বছর ধরে অভিনয় করেননি ইমরান। সিনেমার অভিনয় থেকে সরে এসে পরিচালনায় নামতে চেয়েছিলেন কিন্তু সেখানেও সুবিধা করতে পারেননি। টুকটাক নাটকে অভিনয় করছিলেন। সব মিলেয়ে টানাপোড়েন লেগেই ছিলো সংসারে। যার শেষ ফলাফল বিচ্ছেদ!

সম্পর্কিত পোস্ট

মিয়াভাই খ্যাত নায়ক ফারুকের ইন্তেকাল

banglarmukh official

এবার মাতাল নোবেলকে তালাক দিলেন তার স্ত্রী

banglarmukh official

ইফতার বিক্রিতে ব্যস্ত সময় পার করছেন মাহিয়া মাহি

banglarmukh official

এবার আদালতে শাকিব খান

banglarmukh official

ছেলে বীরের জন্মদিনে যা বললেন বুবলী

banglarmukh official

নাসির-তামিমার বিচার চলবে কি না, আজ আদেশ

banglarmukh official