26 C
Dhaka
মে ১৩, ২০২৪
Bangla Online News Banglarmukh24.com
ঝালকাঠি বরিশাল

৩ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ

ঝালকাঠিতে ৩ বছরের শিশুকে ধষর্ণের অভিযোগ উঠেছে দুঃসম্পর্কের মামা সাজ্জাদ (১৭) এর বিরুদ্ধে। এ ঘটনায় রাতে তাকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার (৩১ মার্চ) রাত ৮ টার দিকে পূর্ব চাঁদকাঠি ব্র্যাক মোড় এলাকায় এ ঘটনা ঘটে। সোমবার (১ এপ্রিল) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল)মো.মহিতুল ইসলাম। অভিযুক্ত সাজ্জাদ সদর উপজেলার কৃতিপাশা এলাকার শাহাদাত হোসেনের ছেলে।

ভুক্তভোগী শিশুর মা জানান, আমার স্বামীর সাথে ঝামেলা থাকার কারণে আমি আর মেয়ে ব্রাকমোড় আমার বাবার বাড়িতে থাকি। সাজ্জাদ আমার মেজো ভাইয়ের শালা ও আমাদের বাড়িতে বেড়াতে এসেছিলো। আমি নামাজ পড়তে ছিলাম আর আমার মা ঘুমে ছিলেন এই সুযোগে মেয়েকে একা পেয়ে ধর্ষণ করে। পরে আমার বোন টের পাইলে ও মোবাইল রেখে পালিয়ে যায়।পরে আমার মেয়ে অসুস্থ হয়ে পড়লে ঝালকাঠি সদর হাসপাতালে নিয়ে আসলে ভর্তি করা হয়।

ঝালকাঠি সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা.টি এম মেহেদী হাসান সানি বলেন,গতকাল রাতে হাসপাতালে তিনবছরের একটা শিশু নিয়ে এসেছে। তার পরিবারের দাবি তাকে ধর্ষণ করা হয়েছে। বর্তমানে ভুক্তভোগী হাসপাতালে ভর্তি আছে।আইনানুগ ব্যবস্থা প্রক্রীয়ার পরে আমরা বাকি কার্যক্রম সম্পন্ন করবো। অতিরিক্ত পুলিশ সুপার মো.মহিতুল ইসলাম বলেন, তিন বছরের শিশু ধর্ষণের অভিযোগে রাতেই অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে

সম্পর্কিত পোস্ট

বরিশালে ৭৯৭ কোটি টাকার প্রকল্প উদ্বোধন

banglarmukh official

পিরোজপুরে প্রাইভেটকার-মোটরসাইকেলের সংঘর্ষে শিক্ষার্থী নিহত

banglarmukh official

বাকেরগঞ্জে মাদ্রাসা ছাত্রকে বলাৎকারের ঘটনা!শালিশ করেই ঘটনাটি ধামাচাপার চেষ্টা

banglarmukh official

বরিশালে অপরাধ নিয়ন্ত্রণে চালু হলো পুলিশের ‘ইন্টিগ্রেটেড কমান্ড এন্ড কন্ট্রোল সেন্টার’

banglarmukh official

বিদ্যুৎপৃষ্ঠ হয়ে বৃদ্ধের মৃত্যু

banglarmukh official

ঝালকাঠি জেলা অফিসার্স এসোসিয়েশন এর পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা

banglarmukh official