31 C
Dhaka
মার্চ ২৮, ২০২৪
Bangla Online News Banglarmukh24.com
জেলার সংবাদ বরিশাল

পটুয়াখালীতে সরকারি গাড়ি নিয়ে ব্যক্তিগত কাজ, অত:পর দুমড়ে মুচড়ে গেলো গাড়ি

পটুয়াখালী প্রতিনিধি ::

পটুয়াখালীর বাউফলে ব্যক্তিগত কাজে সরকারি গাড়ি ব্যবহার করে দুর্ঘটনার শিকার হয়েছেন উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পিজুস চন্দ্র দের ভাগ্নি তৃষ্ণা রাণী (২৭)। দুমড়ে মুচড়ে গেছে গাড়িটির সামনের অংশ।

রোববার বাউফল বগা সড়কের রাজনগর সরকারী প্রাইমারী স্কুলের কাছে এ ঘটনা ঘটেছে।

আহত তৃষ্ণা রাণীকে বাউফল হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে । এ ছাড়াও আহত হয়েছেন গাড়ির ড্রাইভার মেহেদী ও অফিস সহায়ক আবদুল্লাহ। তাদেরকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। দুর্ঘটনার শিকার এই গাড়িটির দাম প্রায় অর্ধকোটি টাকা।

জানা গেছে, রোববার বেলা সাড়ে ১১টার দিকে সহকারি কমিশনারের (ভূমি) সাদা রংয়ের রেজিস্ট্রেশন বিহিন (গ্রেজ নম্বর ঢাকা৪৮/১) সরকারি পিকআপ গাড়ি নিয়ে ইউএনও পিজুস চন্দ্র দের ভাগ্নি তৃষ্ণা রাণীকে ব্যক্তিগত কাজে বরিশাল পাঠানো হয়। সাথে ছিলেন ইউএনওর অফিস সহায়ক আবদুল্লাহ। গাড়িটি চালাচ্ছিলেন মেহেদী। গাড়িটি বগা ইউনিয়নের রাজনগর সরকারী প্রাইমারী স্কুলের কাছে পৌঁছালে বিপরিত দিক থেকে আসা একটি ইটবোঝাই ট্রলি গাড়িটিকে সামনের দিক দিয়ে ধাক্কা মারে। এতে সরকারি গাড়িটি দুমড়ে মুচড়ে যায়। গাড়ির সামনের আসনে বসা ছিলেন ইউএনওর ভাগ্নি তৃষ্ণা রাণী আর পিছনের আসনে বসা ছিলেন আবদুল্লাহ। দুর্ঘটনায় তৃষ্ণা রানী কপালে প্রচন্ড রকম আঘাত পান। দুপুর ১২টার দিকে তাকে উদ্ধার করে বাউফল হাসপাতালে নিয়ে আসা হয়। (জরুরি বিভাগের রেজিস্ট্রেশন নম্বর ১০২৮/৬) বাউফল হাসপাতালের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. প্রশান্ত কুমার সাহা (পিকে সাহা) বলেন, ‘ইউএনও’র ভাগ্নির কপালে তিনিটি সেলাই দেওয়া হয়েছে। তাকে আমাদের পর্যবেক্ষণে রাখা হয়েছে। একটু সুস্থ হলে সিটি স্কানের জন্য বরিশাল পাঠানো হবে।

বাউফলে দীর্ঘ দিন ধরে সহকারী কমিশনারে (ভূমি)পদ শূণ্য থাকায় ইউএনও পিজুস চন্দ্র দে ওই পদের অতিরিক্ত দায়িত্ব পালন করে আসছেন। ওই অফিসের পিকআপ গাড়িটি তিনি ব্যবহার করেন। এর বাইরেও ইউএনওর কালো রংয়ের একটি সরকারী গাড়ি রয়েছে। তিনি ইচ্ছেমত গাড়ি দুইটি ব্যবহার করেন।

অভিযোগ রয়েছে, ভূমি অফিসের গাড়িটি তিনি ব্যক্তিগত কাজে বেশী ব্যবহার করে থাকেন। কোন আত্মীয় স্বজন আসলে গাড়িটি তারা ব্যবহার করেন। তুন্নু নামের তার এক ভাই ছেলে ইউএনওর বাসায় থাকেন এবং বাউফল সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ে ৬ষ্ঠ শ্রেণিতে পড়েন। ওই গাড়ি করে তাকে স্কুলে আনা নেওয়া করা হয়।’

সম্পর্কিত পোস্ট

ঝালকাঠি জেলা অফিসার্স এসোসিয়েশন এর পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা

banglarmukh official

বরিশালের মেঘনায় অভিযানে ২ কোটি টাকার অবৈধ কারেন্ট জাল জব্দ

banglarmukh official

পিরোজপুরে ১৪ বছর পর স্ত্রী হত্যা মামলায় যাবজ্জীবন

banglarmukh official

ঝালকাঠি সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে জনপ্রিয়তার শীর্ষে সুলতান হোসেন খান

banglarmukh official

ববির নতুন উপাচার্য ড. বদরুজ্জামান ভূঁইয়া

banglarmukh official

ঝালকাঠিতে বীর মুক্তিযোদ্ধার গম চাষে নজর কেড়েছে তরুণ উদ্যোক্তাদের

banglarmukh official