30 C
Dhaka
সেপ্টেম্বর ২১, ২০২৪
Bangla Online News Banglarmukh24.com
ক্রিকেট খেলাধুলা জেলার সংবাদ প্রচ্ছদ বরিশাল

বরিশালে আন্তর্জাতিক ক্রিকেট খেলা ২৬ অক্টোবর

বরিশালে প্রথমবারের মতো আন্তর্জাতিক ক্রিকেট খেলা শুরু হবে ২৬ অক্টোবর। চলবে ২৯ অক্টোবর পর্যন্ত। ৪দিনের টেস্টে অংশ নেবে শ্রীলংকা বনাম বাংলাদেশ অনুর্ধ-১৯দল। বরিশালের শহীদ আবদুর রব সেরনিয়াবাত স্টেডিয়ামে চলছে প্রস্তুতিপর্ব।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক আলমগীর হোসেন আলো জানান, আইসিসি’র পুরো সহায়তায় এ খেলা বরিশাল স্টেডিয়ামে ২৬ অক্টোবর শুরু হলেও বাংলাদেশ ও শ্রীলংকা দল আসবে ২৩ অক্টোবর। তিনদিন তারা অনুশীলন করবে। রাত-দিন স্টেডিয়াম সংস্কারের কাজ অব্যাহত রয়েছে। খেলোয়াড়দের থাকার জন্য হোটেল গ্র্যান্ডপার্ক নির্ধারণ করা হয়েছে।

তিনি আরো জানান, বিসিসির উদ্যোগে বরিশাল স্টেডিয়ামে ১০টি এসি বসানো হবে। কার্পেট দিয়ে সাজানো হবে ড্রেসিং রুম। ডাইনিংয়ের কক্ষে ৬০টি উন্নতমানের চেয়ার বসানো হবে। আন্তর্জাতিক খেলায় যেসব সুযোগ সুবিধা খেলোয়াড়দের দেয়া হয় এখানে তার সবকিছু থাকবে। ৩০ অক্টোবর এ দল দুটি খুলনায় যাবে। সেখানের স্টেডিয়ামেও খেলা হবে।

অনুর্ধ-১৯ বাংলাদেশের দলটি চলতি বছর এশিয়ান ক্রিকেট কাপে রানার্সআপ হয় এবং চ্যাম্পিয়ন হয় ভারতীয় দল। খেলায় বাংলাদেশের অগ্রগতির কারনেই শ্রীলংকার সাথে খেলাটি বরিশাল ও খুলনায় অনুষ্ঠিত হওয়ার সুযোগ পায়। বরিশালে বাংলাদেশ-শ্রীলংকার খেলার খবর জানতে পেরে বরিশালের ক্রীড়াঙ্গনে আনন্দের বন্যা বইছে।

আর এজন্য বিসিসির পরিচালক আলমগীর হোসেন আলোর বিশেষ উদ্যোগের কারনেই বরিশাল স্টেডিয়ামে খেলাটি গড়াতে যাচ্ছে বলে এখানের ক্রিকেট খেলোয়াড়দের মন্তব্যে প্রকাশ করা হচ্ছে। বরিশাল স্টেডিয়ামে টেষ্ট ম্যাচটি দেখতে কোনো টিকেটের প্রয়োজন হবেনা বলেও জানানো হয়েছে।

সম্পর্কিত পোস্ট

আনসারের বরিশাল রেঞ্জের উপ মহাপরিচালক মোঃ ফখরুল আলম সাময়িক বরখাস্ত

banglarmukh official

তোফাজ্জলকে হত্যার আগে পরিবারের কাছে চাওয়া হয়েছিল ২ লাখ টাকা

banglarmukh official

ঢাবিতে পিটিয়ে হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জনকে থানায় সোপর্দ

banglarmukh official

সংবিধান সংস্কার কমিশনের প্রধান অধ্যাপক আলী রীয়াজ

banglarmukh official

দক্ষিণ কোরিয়ায় সাগরে ডুবে নরসিংদীর ২ যুবকের মৃত্যু

banglarmukh official

২০ সেপ্টেম্বর থেকে শুক্রবারও চলবে মেট্রোরেল, থামবে কাজীপাড়া

banglarmukh official