28 C
Dhaka
জুন ৪, ২০২০
Bangla Online News Banglarmukh24.com
আন্তর্জাতিক জেলার সংবাদ বরিশাল

৩ দিনের সফরে বরিশালে ভারতীয় হাইকমিশনার রিভা গাঙ্গুলী

রাতুল হোসেন রায়হান:

তিন দিনের সফরে বরিশালে এসেছেন বাংলাদেশে নিযুক্ত ভারতীয় হাই কমিশনার রিভা গাঙ্গুলী দাস। শুক্রবার বিকাল ৫টায় তিনি বরিশালে আসেন। সঙ্গে সফর সঙ্গী হিসেবে আছেন, স্বামী প্রশান্ত কুমার দাস ও ভারতের সহকারী হাই কমিশনার রাজেশ কুমার রায়না।

সফরের প্রথম দিন শুক্রবার সন্ধ্যায় তিনি বরিশাল নগরীর নথুল্লাবাদ বাস টার্মিনাল সংলগ্ন চারণ কবি মুকুন্দ দাস প্রতিষ্ঠিত কালী মন্দির পরিদর্শন করেন। এ সময় তাকে মন্দির কমিটির পক্ষ থেকে শুভেচ্ছা জানানো হয়। সফরের দ্বিতীয় দিন শনিবার সকাল ১০টায় নগরীর অক্সফোর্ড মিশন চার্চ, কবি জীবনানন্দ দাশের বাড়ি এবং কড়াপুরের মিয়া বাড়ি পরিদর্শনে যাওয়ার কথা রয়েছে ভারতীয় হাই কমিশনারের। বিকেলে বরিশাল সিটি করপোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহর সঙ্গে শুভেচ্ছা বিনিময় ও সন্ধ্যায় অশ্বিনী কুমার টাউন হলে স্থানীয় একটি অনুষ্ঠানে যোগদান করবেন বলে জানা গেছে। রাত ৮টায় গ্র্যান্ডপার্ক হোটেলের বলরুমে সিটি মেয়রের সৌজন্যে সংবর্ধনা ও নৈশভোজে যোগ দেবেন রিভা গাঙ্গুলী দাস।

তৃতীয় দিন রবিবার সকাল ৯টায় ঝালকাঠীর ভিমরুলির ভাসমান পেয়ারা বাজার এবং দুপরে পটুয়াখালীর পায়রা সমুদ্র বন্দর পরিদর্শনে যাওয়ার কথা রয়েছে ভারতীয় হাই কমিশনারের। ওই দিনই তিনি ঢাকার উদ্দেশ্যে বরিশাল ত্যাগ করবেন।

এদিকে ভারতীয় হাইকমিশনারের অবস্থান এবং চলাচলের পথে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে বলে জানিয়েছেন আইন শৃঙ্খলা বাহিনীর কর্মকর্তারা।

সম্পর্কিত পোস্ট

ভারতে করোনা চিকিৎসায় শর্ত দিয়ে ‘রেমডেসিভির’ ব্যবহারের অনুমতি

banglarmukh official

তালাকের অর্থ পেয়েই বিশ্বের সবচেয়ে ধনীর তালিকায় চীনা তরুণী

banglarmukh official

বিশ্বে ২৪ ঘন্টায় আরও সাড়ে ৪ হাজার মানুষের প্রাণ কেড়ে নিয়েছে করোনা

banglarmukh official

লিবিয়ায় ২৬ বাংলাদেশিকে হত্যার ‘মূল হোতা’ ড্রোন হামলায় নিহত

banglarmukh official

‘এটাকে এখন আর বিক্ষোভ বলা যায় না’

banglarmukh official

লিবিয়ায় বাংলাদেশি হত্যা, দেশে মামলা করল সিআইডি

banglarmukh official