29 C
Dhaka
জুলাই ৮, ২০২০
Bangla Online News Banglarmukh24.com
জেলার সংবাদ দূর্ঘটনা

কসবায় দুটি ট্রেনের মুখোমুখি সংঘর্ষে নিহত ১৭

বাংলার মুখ ডেস্ক:

ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলায় দুটি ট্রেনের মুখোমুখি সংঘর্ষে অন্তত ১৭ জন নিহত হয়েছেন। দুর্ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে অর্ধশতাধিক যাত্রী। আজ মঙ্গলবার সকাল ৮টার দিকে কবসা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাসুদ উল আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

গতকাল সোমবার দিবাগত রাত পৌনে ৩টার দিকে কসবার মন্দবাগ নামক স্থানে তূর্ণা নিশীথা ও উদয়ন এক্সপ্রেস ট্রেনের মধ্যে এ সংঘর্ষ হয়।

আখাউড়া রেলওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল কান্তি দাস দুর্ঘটনায় নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে আটজনের মরদেহ পাওয়া গেছে। পরে হাসপাতালে নেওয়ার পর মারা যান আরও সাতজন।

জানা গেছে, চট্টগ্রাম থেকে ঢাকা অভিমুখী তূর্ণা নিশীথা এবং সিলেট থেকে চট্টগ্রাম অভিমুখে উদয়ন এক্সপ্রেস ট্রেনের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুটি ট্রেনের কয়েকটি বগি দুমড়ে-মুচড়ে গেছে। এ ঘটনার পর ঢাকার সঙ্গে চট্টগ্রাম ও সিলেটের রেল যোগাযোগ বন্ধ রয়েছে।

প্রত্যক্ষদর্শীদের অভিযোগ, দুর্ঘটনার আগে তূর্ণা নিশীথা ট্রেনটি সিগন্যাল অমান্য করেছিল।

দুর্ঘটনাস্থলে রয়েছেন কবসা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাসুদ উল আলম। স্থানীয়দের সহায়তায় উদ্ধারকাজে অংশ নিয়েছে পুলিশ, ফায়ার সার্ভিস ও রিলিফ ট্রেন। জরুরি তথ্য সরবরাহে খোলা হয়েছে নিয়ন্ত্রণ কক্ষ।

সম্পর্কিত পোস্ট

বরিশালে নতুন করে ৩৭ জনের করোনা শনাক্ত, মোট আক্রান্ত ১৭৫৭

banglarmukh official

banglarmukh official

অবশেষে রিজেন্ট হাসপাতাল বন্ধের নির্দেশ

banglarmukh official

বরিশালে চোরের পক্ষ নিয়ে ঠিকাদারের সম্মানহানিতে মরিয়া একটি মহল

banglarmukh official

সাংবাদিক আফসার উদ্দিনের স্ত্রীর মৃত্যু, বরিশাল কারাগারের জেলার এর শোক

banglarmukh official

জোয়ারের পানিতে ভাসছে বরিশালের নিম্নাঞ্চল

banglarmukh official