26 C
Dhaka
জুন ৪, ২০২০
Bangla Online News Banglarmukh24.com
অপরাধ জেলার সংবাদ বরিশাল

বরিশালে ডোবা থেকে বৃদ্ধের লাশ উদ্ধার

বরিশাল শহরের একটি ডোবা থেকে শাজাহান মৃধা (৭০) নামে এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকালে রূপাতলী এলাকার সোনাগাঁ টেক্সটাইল মিলের সামনে থেকে লাশটি উদ্ধার করা হয়। বরিশাল সদর উপজেলার চরআইচা গ্রামের বাসিন্দা শাজাহানের মৃত্যুর কারণ পুলিশ প্রাথমিকভাবে নিশ্চিত হতে পারেনি।

নিহতের স্বজনদের বরাত দিয়ে পুলিশ জানায়, শাজাহান বৃহস্পতিবার বাড়ি থেকে রূপাতলী এলাকায় স্বজন মুকুল বেগমের বাড়িতে বেড়াতে যান। রাতে মুকুলের বাড়িতে খাওয়া-দাওয়া শেষে শাজাহানকে শহীদ আব্দুর রব সেরনিয়াত সেতুর পাশের রাস্তা পার করে দেওয়া হয়। এরপর তিনি বাড়ি যাওয়ার কথা থাকলেও যাননি। পরে শুক্রবার সকালে তাঁর মরদেহ পাওয়া যায় ডোবায়।

বরিশাল মেট্রোপলিটন কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম বরিশালটাইমসকে জানান, বৃদ্ধের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। প্রাথমিকভাবে বৃদ্ধের মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া না গেলেও অনুমান করা হচ্ছে তিনি ডোবায় পড়ে গিয়ে উঠতে পারেনি। ময়নাতদন্ত প্রতিবেদন না পাওয়া পর্যন্ত এর বাইরে বেশিকিছু বলা যাচ্ছে না মন্তব্য করেন ওসি।’

সম্পর্কিত পোস্ট

বরিশালের ৬ জেলায় করোনা আক্রান্ত ৭৪৮, সুস্থ ১৫৯

banglarmukh official

পটুয়াখালীতে জ্বর-শ্বাসকষ্টে একজনের মৃত্যু

banglarmukh official

হাতজোড় করে ক্ষমা চেয়েও নিজেকে রক্ষা করতে পারলেন না বৃদ্ধ

banglarmukh official

ন্যাশনাল ব্যাংকের ৬০ লাখ টাকা উদ্ধার, গ্রেপ্তার ৪

banglarmukh official

করোনায় প্রথম রোহিঙ্গার মৃত্যু

banglarmukh official

বরিশালে উপসর্গ নিয়ে মারা যাওয়া ৩ জন করোনা আক্রান্ত ছিলেন

banglarmukh official