34 C
Dhaka
মে ২৯, ২০২০
Bangla Online News Banglarmukh24.com
অপরাধ জেলার সংবাদ প্রশাসন বরিশাল

বরিশাল আপত্তিকর অবস্থায় নারী ও মাদকসহ দুই যুবলীগ ধরা

বরিশালের উজিরপুর উপজেলার গুঠিয়া ইউনিয়নের রৈভদ্রাদী গ্রামের একটি বাড়িতে অসামাজিক কার্যকলাপ ও মাদক সেবনকালে আটক যুবলীগ নেতা ও মাধ্যমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতিসহ ৪ জনকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

শুক্রবার বিকেলে উজিরপুর থানা পুলিশ তাদের বরিশাল জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করে। আদালত তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন। এর আগে সকালে উজিরপুর থানা পুলিশের এসআই মিজানুর রহমান বাদী হয়ে মাদক আইনে একটি মামলা দায়ের করেন।

মামলার আসামিরা হলেন, উজিরপুর উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক আতাউর রহমান খান, দাসেরহাট জেডএ খান মাধ্যমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি জাহাঙ্গীর হাওলাদার, স্থানীয় যুবলীগ নেতা মো. সাইফুল ইসলাম ও ডহরপাড়া গ্রামের মাইশা আক্তার মুন্নী নামে এক নারী।

স্থানীয়রা জানান, গুঠিয়া ইউনিয়নের রৈভদ্রাদী গ্রামের নান্না মুন্সির পরিত্যক্ত ঘরে প্রায় দিন রাতেই মাদক সেবন ও অসামাজিক কার্যকলাপ চলতো। সেখানে যাওয়া-আসা করতো উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক আতাউর রহমান খান, দাসেরহাট জেডএ খান মাধ্যমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি জাহাঙ্গীর হাওলাদার, স্থানীয় যুবলীগ নেতা মো. সাইফুল ইসলাম ও ডহরপাড়া গ্রামের মৃত আব্দুর রশিদের মেয়ে স্বামী পরিত্যক্তা মাইশা আক্তার মুন্নী।
এছাড়া ওই বাড়িতে মাদকের আসরে আরও কয়েকজন প্রভাবশালী ব্যক্তি উপস্থিত থাকতো। এ নিয়ে স্থানীয়দের মাঝে ক্ষোভ ছিল দীর্ঘদিনের। তবে তাদের ভয় কেউ মুখ খুলতে সাহস পাচ্ছিল না। গতকাল বৃহস্পতিবার রাতে স্থানীয় কয়েকজন ফোন দিয়ে বিষয়টি থানায় জানায়।
উজিরপুর থানা পুলিশের ওসি শিশির কুমার পাল জানান, রৈভদ্রাদী গ্রামের একটি বাড়িতে বৃহস্পতিবার অভিযান চালিয়ে ৪ জনকে আটক করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে ইয়াবা ও সেবনের বিভিন্ন উপকরণ জব্দ করা হয়। সকালে এ ঘটনায় মামলা হয়েছে। শুক্রবার বিকেলে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে।

সম্পর্কিত পোস্ট

বরিশাল বিভাগে নতুন করে ২৭ জনের করোনা শনাক্ত, মোট আক্রান্ত ৪৫৯

banglarmukh official

স্বাস্থ্যবিধি না মেনে বরিশাল থেকে ঢাকা যাচ্ছে হাজার হাজার যাত্রী

banglarmukh official

সাংবাদিক নেতা সূর্য ও তার স্ত্রী করোনায় আক্রান্ত

banglarmukh official

করোনায় দেশে ১৫ পুলিশ সদস্যের মৃত্যু

banglarmukh official

বরিশালের ছয় জেলায় করোনা আক্রান্ত ৪৫৮, মারা গেছেন ১০ জন

banglarmukh official

পাঁচারকালে বরিশালে ৭ লাখ রেনুপোনা জব্দ, কীর্তনখোলায় অবমুৃক্ত

banglarmukh official