পুলিশকে হুমকি দেওয়া শাওন এখন পুলিশ হেফাজতে

Sharing is caring!

শেখ সুমন :

গত ২৭/৯/২০১৮ তারিখ রেজিস্ট্রেশন ও হেডলাইটবিহীন একটি মোটরসাইকেলের বেপরোয়া চালককে আটকে ঠিকভাবে গাড়ি চালানোর পরামর্শ দেয়ায় লাঞ্ছিত হতে হয় বরিশাল মেট্রোপলিটনে পুলিশের এক সদস্যকে।

প্রায় একমাস { ১৯ দিন } পরে গ্রেফতার করা হয় লাঞ্ছনাকারী, বকাটে , মাদক সেবনকারী ও মাদক বিক্রেতা পুলিশকে হুমকি দেওয়া শাওন খান (২৩) কে ।আজ ১৬/১০/১৮ তারিখে তাকে গ্রেফতার করে পুলিশ।

লাঞ্ছনাকারী শাওন খান বরিশাল নগরীর বাংলাবাজার এলাকার মৃত নজরুল ইসলামের ছেলে।

গত ২৭/৯/২০১৮ তারিখ সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া একটি ভিডিওটিতে দেখা যায়, বাংলাবাজার এলাকার নিউ হাউস রোডে নগরীর অমৃত লাল দে মহাবিদ্যালয়ের এক ছাত্রকে (কালো শার্ট পরিহিত) বেপরোয়া মোটরসাইকেল চালনা করায় তাকে ঠিকভাবে মোটরসাইকেল চালানোর পরামর্শ দিতে থাকেন একজন পুলিশ সদস্য।

এমনকি সেই মোটরসাইকেলটির রেজিস্ট্রেশন ও হেডলাইটও ছিল না। একপর্যায়ে ওই এলাকার একজন ব্যক্তি (লাল টি শার্ট পরিহিত) সিগারেট হাতে নিয়ে মোটরসাইকেলটির পাশে এসে বলেন মোটরসাইকেলটি তার। একপর্যায়ে ওই পুলিশ সদস্যর পরিচয় জানতে চায় লাল টি শার্ট পরিহিত ব্যক্তি।

কিছুক্ষণ পর সে আওয়ামী লীগের লোক বলে পরিচয় দেয় এবং তার কাছে র‌্যাব পুলিশ কোনো ব্যাপার না বলে অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করে। কাউকে নিয়ম না শেখার জন্যও বলতে থাকে।

একপর্যায়ে রাস্তার পাশে থাকা পুলিশ সদস্যর মোটরসাইকেলটিও ভাঙচুর করে এবং ওই পুলিশ সদস্যকে লাঞ্ছিতও করে আওয়ামী লীগ নেতা পরিচয় দেয়া লাল টি শার্ট পরিহিত ওই যুবক।

কিন্তু বরিশাল মহানগর আওয়ামী লীগ ও স্থানীয় আওয়ামী লীগের একাধীক নেতার সাথে কথা বলে যানা জায় শাওন খান ওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের কোনটার সাথে জরীত নন।

About banglarmukh official

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*