মাশরাফি-সাকিবের কথা বলে লাভ নেই : তামিম

Sharing is caring!

৯১ রানের বড় হার দিয়ে শুরু হয়েছে তামিমদের শ্রীলঙ্কা সিরিজ। কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে লঙ্কানদের দেওয়া ৩১৫ রানের পাহাড় টপকাতে নেমে ২২৩ রানে গুটিয়ে যায় টাইগাররা। নিজের বিদায়ী ম্যাচে দুর্দান্ত বোলিং করে দলকে জয় এনে দিয়েছেন মালিঙ্গা।

গতকাল শুক্রবার তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডেতে জিতে এগিয়ে গেল শ্রীলঙ্কা। সিরিজ জয়ের জন্য টাইগারদের বাকি দুই ম্যাচে জয় ছাড়া কোনো বিকল্প নেই তামিমদের সামনে।

ম্যাচ শেষে প্রতিক্রিয়া জানাতে গিয়ে মাশরাফি-সাকিবকে নিয়ে প্রশ্ন করা হলে তাদের কথা এখন বলে লাভ নেই মন্তব্য করেন এই সিরিজে অধিনায়কত্বের দায়িত্ব পাওয়া তামিম ইকবাল। তিনি বলেন, ‘এখন যারা ফর্মে আছে তারা কিন্তু দলের সঙ্গে নাই। হয়তো বিসিবি সামনে তাদের আবারও খেলাবে। তখন হয়তো আমরা আরও ভালো দল পাবো। তবে এই মুহূর্তের জন্য আমার সামনে বাংলাদেশের ১৫ জন সেরা ক্রিকেটার আছে। এ কারণে আমি বার বার বলছি যে যারা এখানে নেই তাদের নিয়ে কথা বলেও লাভ নেই।’

বর্তমান দলের সবার প্রতি তার আস্থা আছে জানিয়ে তামিম বলেন, ‘সাকিব বলেন বা মাশরাফি ভাই বলেন সবাই দলের জন্য খুব গুরুত্বপূর্ণ। এখন আমি যদি ওনাদের নিয়ে কথা বলি তাহলে আমার মনে হয় বাকি ১৫ জনের ওপর থেকে আমার মনোযোগ সরে যাবে।’

বাংলাদেশ দ্বিতীয় ওয়ানডে খেলতে নামবে আগামীকাল রোববার। একই মাঠেই বাংলাদেশ সময় বিকেল তিনটায় খেলাটি শুরু হবে। সিরিজে সমতা আনতে হলে এই ম্যাচে জয় ছাড়া কোনো বিকল্প নেই। নাহয় এক ম্যাচ হাতে রেখেই সিরিজ খোয়াবেন তামিম-মুশফিকরা।

About banglarmukh official

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*