বরিশালে ধর্ষণে ব্যর্থ হয়ে গৃহবধুকে কুপিয়ে যখম

Sharing is caring!

বরিশালের উজিরপুরে ধর্ষণে ব্যর্থ হয়ে লম্পট কর্তৃক গৃহবধুকে হত্যার উদ্দেশ্যে উপর্যুপরী ভাবে কুপিয়ে রক্তাক্ত যখম করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। অভিযুক্ত লম্পটের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে, লম্পট পালিয়ে বেড়াচ্ছে।

অভিযোগ ও আহত সুত্রে জানা যায়, উপজেলার শোলক ইউনিয়নের মধ্য ধামুরা গ্রামের মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম বেপারীর ছেলে শহিদুল বেপারী আগৈরঝাড়া উপজেলার সাহেবেরহাট একটি বেকারীতে চাকুরী করেন। এমনকী কাজের সুবাদে তাকে রাতে প্রায়ই সেখানে থাকতে হয়। এরই সুযোগে শহিদুলের স্ত্রীর ১ সন্তানের জননীর দিকে লোলুপ দৃষ্টি পড়ে একই এলাকার কামরুল হাওলাদারের বিবাহিত ছেলে লম্পট রায়হান হাওলাদার(৩০)এর। শুক্রবার স্বামী বাড়ীতে না থাকায় গৃহবধু ৫ বছরের ছেলে সন্তান সাদিমকে নিয়ে প্রতিদিনের ন্যায় খাবার খেয়ে ঘুমিয়ে পড়ে। এ সুযোগে রাত আনুমানিক সাড়ে ৩ টায় লম্পট বসত ঘরের জানালার শিক কেটে ভিতরে প্রবেশ করে গৃহবধুর মুখ চেপে ধরে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে। ধস্তাধস্তির এক পর্যায়ে অবুঝ শিশুটির ঘুম ভেঙ্গে যায়। অসৎ উদ্দেশ্য হাসিল করতে না পেরে ক্ষিপ্ত হয়ে লম্পট রায়হান গৃহবধুকে হত্যার উদ্দেশ্যে মাথায় দেশীয় ধারালো অস্ত্র দা দিয়ে কুপিয়ে রক্তাক্ত যখম করেছে। আঘাতপ্রাপ্ত হয়ে গৃহবধু মাটিতে লুটে পড়ে ডাকচিৎকার করলে পরবর্তীতে দেখে নেয়ার হুমকি দিয়ে লম্পট পালিয়ে যায়। আহতকে স্থানীয়রা উদ্ধার করে উজিরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

অভিযুক্ত লম্পট রায়হানের সাথে মুঠোফোনে যোগাযোগ করতে চাইলে তার ফোনটি বন্ধ পাওয়া যায়।

এ ব্যাপারে উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ শিশির কুমার পাল জানান, মামলা প্রক্রিয়াধীন। ঐ লম্পটের গ্রেফতার পূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়ে প্রশাসনের উর্ধ্বতন কর্তৃপক্ষের সু-দৃষ্টি কামনা করেন আহত গৃহবধু ও তার স্বামীর পরিবার।

About banglarmukh official

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*